Steel Authority of India তে কর্মী নিয়োগ, মোট শূন্যপদ:- 300+

Steel Authority of India তে কর্মী নিয়োগ:- Steel Authority of India(SAIL) এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে SAIL l পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

Steel Authority of India তে কর্মী নিয়োগ

Steel Authority of India তে কর্মী নিয়োগ
Steel Authority of India তে কর্মী নিয়োগ

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- SAIL এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- 01/2024

পোষ্ট তারিখ:– 22.02.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- Steel Authority of India

আবেদন শুরু:- 26.02.2024

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে চাকরিপ্রার্থীদের আবেদন জানতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট সাইজের ছবি,মোবাইল নং,ইমেইল আইডি, কাস্ট সার্টিফিকেট ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- এখানে আবেদনের জন্য আবেদনকারী প্রার্থীদের সবার আগে SAIL এর অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে। তারপর সেখানে নিজেদের রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। তারপর ইউসার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। দিয়ে সেখানেই আবেদন ফরমটি সমস্ত রকম তথ্য সহযোগে একদম নির্ভুলভাবে পূরণ করতে হবে ও সেখানে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। তারপর আবেদন মূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি শেষ হবে।

মোট শূন্য পদ:- 314টি। বিভিন্ন ট্রেডে হবে এই নিয়োগ, সেগুলি হলো – 1.Metallurgy
2.Electrical
3.Mechanical
4.Instrumentation
5.Trainee
6.Chemical
7.Ceramic
8.Electronics
9.Computer/IT
10.Draughtsman ।

কোন পদে নিয়োগ করা হবে:- Operation Cum Technical Trainee

শিক্ষাগত যোগ্যতা:- এখানে আবেদনকারী সকল প্রার্থীদের মাধ্যমিক পাশের সঙ্গে সংশ্লিষ্ট বিষয়ে তিন বছরের ডিপ্লোমা কোর্স করা থাকতে হবে।

বেতন:- এখানে নিযুক্ত সকল প্রার্থীদের বার্ষিক 10.4 লক্ষ্য টাকা বেতন দেওয়া হবে।

বয়স:- সর্বোচ্চ 28 বছর বয়স অবধি প্রার্থীরা এখানে আবেদন করা যাবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের ভিত্তিতে নিয়োগ করা হবে।

আবেদন মূল্য:- General,EWS,OBC প্রার্থীদের জন্য 500 টাকা এবং SC,ST,PWD প্রার্থীদের জন্য 200 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ:– 18.03.2024

অফিসিয়াল নোটিশ

অনলাইন আবেদন

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন:- রাজ্য সরকারের উৎকর্ষ বাংলা প্রকল্পে D.E.O নিয়োগ, যোগ্যতা:- গ্রাজুয়েশন পাস

Leave a Comment