টাটা কোম্পানিতে নিয়োগ, গ্রাজুয়েশন পাশে আবেদন

টাটা কোম্পানিতে নিয়োগ: TCS এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে রতন টাটা এর Tata Consultancy Service । পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য পুরুষ ও মহিলা চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়ন্ত্রণ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

টাটা কোম্পানিতে নিয়োগ

টাটা কোম্পানিতে নিয়োগ, গ্রাজুয়েশন পাশে আবেদন
টাটা কোম্পানিতে নিয়োগ, গ্রাজুয়েশন পাশে আবেদন

বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- TCS এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিশিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:– বিজ্ঞাপন নং এর কোন উল্লেখ নেই।

পোস্ট তারিখ:- 25.03.2024

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:– এখানে চাকরিপ্রার্থীদের সম্পূর্ণভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস, পরিচয় পত্রের ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নং, ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আরও পড়ুন: SSC তে কর্মী নিয়োগ, 1000 টি শূন্যপদ

আবেদন প্রক্রিয়া:- এখানে আবেদনের জন্য চাকরি প্রার্থীদের সবার আগে TCS এর অফিসিয়াল ওয়েবসাইটে দিয়ে নিজের রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। তারপর সেখানে ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফরমটি সমস্ত রকম তথ্য সহযোগে নির্ভুলভাবে পূরণ করতে হবে। তারপর প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে ও আবেদন মূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি শেষ হবে।

মোট শূন্যপদ:- উল্লেখিত নেই।

কোন পদে নিয়োগ করা হবে:– Engineer

শিক্ষাগত যোগ্যতা:- এখানে চাকরি প্রার্থীদের B.Tech, M.Tech, MSc, BE এই সব পাস যোগ্যতা থাকতে হবে।

বয়স:- এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়সের কোনো বাঁধাধরা নিয়ম নেই। যেকোনো বয়সেরই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারে যাবে।

বেতন:- এখানে নিযুক্ত প্রার্থীদের বেশ ভাল রকমের বেতন দেবে TCS । বেতন ক্রম রয়েছে কিছুটা এরকম , এখানে বেতন দেওয়া হবে তিনটি ক্যাটাগরিতে। প্রথম ক্যাটাগরিতে দেওয়া হবে বার্ষিক 3.36 লক্ষ টাকা, দ্বিতীয় ক্যাটাগরিতে বার্ষিক 7 লক্ষ টাকা এবং সর্বশেষ ও তৃতীয় ক্যাটাগরিতে দেওয়া হবে বার্ষিক 11 টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে আবেদনকারী চাকরি প্রার্থীদের প্রথমে লিখিত পরীক্ষা ও তারপর ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ হবে।

পরীক্ষার তারিখ:- 26.04.2024

আবেদনের শেষ তারিখ:- 10.04.2024

অফিসিয়াল ওয়েবসাইট

অনলাইন আবেদন

আরও পড়ুন: Indian Bank এ কর্মী নিয়োগ

Leave a Comment