উৎকর্ষ বাংলা প্রকল্পে কর্মী নিয়োগ, Staff and DEO Recruitment

Staff and DEO Recruitment: উৎকর্ষ বাংলা এর তরফ থেকে নতুন একটি চাকরি বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় 74টি শূন্যপদে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Paschim Banga Society for Skill Development (PBSSD) Department of Technical Education, Training & Skill Development । পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরি প্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উল্লেখিত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

Staff and DEO Recruitment

উৎকর্ষ বাংলা প্রকল্পে কর্মী নিয়োগ, Staff and DEO Recruitment
উৎকর্ষ বাংলা প্রকল্পে কর্মী নিয়োগ, Staff and DEO Recruitment

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- উৎকর্ষ বাংলা এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিতভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসের নোটিফিকেশনটি দেখে নেবেন এবং নিজের দায়িত্ব আবেদন করবেন।।

বিজ্ঞাপন নং:- I/491091/2024

পোস্ট তারিখ:- 04.03.2024

কোন সংস্থা এই নিয়োগটি করবে:- Paschim Banga Society for Skill Development (PBSSD) Department of Technical Education, Training & Skill Development

কোন পদ্ধতিতে এখানে আবেদন জানাতে হবে:- এখানে চাকরিপ্রার্থীদের সম্পূর্ণভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আমিযানের জন্য চাকরি প্রার্থীদের সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস, পরিচয়পত্রের ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নম্বর, ইমেল আইডি, কাস্ট সার্টিফিকেট (যদি থাকে) ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে উৎকর্ষ বাংলা অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে। তারপর সেখানে নিজে যাবতীয় সমস্ত রকম তথ্য দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। তারপর ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফরমটি পূরণ করতে হবে ও তার সাথে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টসগুলো স্ক্যান করে আপলোড করতে হবে । আবেদন মূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি শেষ হবে।

মোট শূন্যপদ:- 74টি

কোন পদে নিয়োগ করা হবে:- এখানে চাকরিপ্রার্থীদের বিভিন্ন ধরনের পদে নিয়োগ করা হবে। সেগুলি হল –

  1. District Project Manager (DPM)
  2. Sub Divisional Project Manager (SDPM)
  3. Project Assistant Cum-Data Entry Operator (PADEO)
    4.Block Level Staff (BLS)

যোগ্যতা:- উল্লেখিত প্রত্যেকটি পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা আবেদনকারী প্রার্থীদের জন্য ভিন্ন ভিন্ন রকমের রয়েছে। তবে গ্রাজুয়েশন পাস থাকতে হবে প্রত্যেকটি প্রার্থীকে।বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ দেখে নিন।

আরও পড়ুন : অষ্টম শ্রেণী পাশে রাজ্যে গ্রুপ ডি নিয়োগ

বয়স:- আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স এখানে হতে হবে 01.03.2024 অনুসারে 23 থেকে 44 বছরের মধ্যে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- এখানে নিযুক্ত প্রার্থীদের পদ অনুসারে ভিন্ন ভিন্ন রকমের বেতন দেয়া হবে। বেতন ক্রমাঙ্ক রয়েছে কিছুটা এরকম:- DPM-25000,SDPM-20000,BLS-12000 & PADEO-11000

নিয়োগের সময়সীমা:- 1 বছর

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে আবেদনকারী প্রত্যেকটি চাকরিপ্রার্থীকে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে

আবেদন মূল্য:- এখানে আবেদনের জন্য কোনরকম আবেদন মূল্য লাগবে না।

আবেদনের শেষ তারিখ:- 03.04.2024 (05.00 PM)

অফিশিয়াল নোটিশ

অনলাইন আবেদন

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন : কেন্দ্র সরকার আটকে দিয়েছে রাজ্যে শিক্ষার্থীদের স্কলারশিপ এর টাকা

Leave a Comment