স্টিল কোম্পানিতে কর্মী নিয়োগ , মাসিক বেতন ২২,০০০ টাকা

স্টিল কোম্পানিতে কর্মী নিয়োগ: স্টিল অথরিটি অফ ইন্ডিয়া তরফ থেকে আবার একটি নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে SAIL এ ৫৫ টি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়া টি পরিচালনা করবে Steel authority of India limited। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোন জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয় প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

স্টিল কোম্পানিতে কর্মী নিয়োগ

স্টিল কোম্পানিতে কর্মী নিয়োগ , মাসিক বেতন ২২,০০০ টাকা
স্টিল কোম্পানিতে কর্মী নিয়োগ , মাসিক বেতন ২২,০০০ টাকা

পোস্ট তারিখ– ১৫.০৩.২০২৪

বিজ্ঞাপন নাম্বার : BSL/R/2024/02

কি পদ্ধতিতে আবেদন করবেন– সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন– সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে স্টিল কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট রেজিস্ট্রেশন নম্বর এবং পাসওয়ার্ড লিখে লগইন করতে হবে, তারপর রেজিস্ট্রেশন নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে স্টিল কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে লগইন করতে হবে, এরপর সুন্দরভাবে ফরম ফিলাপ করে তার সঙ্গে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করতে হবে। তারপর অনলাইনে ডেবিট কিংবা ক্রেডিট কার্ডের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করলে আপনার আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি– আবেদনকারী প্রার্থীদের কম্পিউটার বেস্ট টেস্ট এবং ইন্টারভিউ এবং ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে কর্মী নির্বাচন করা হবে।

আরও পড়ুন: উৎকর্ষ বাংলা প্রকল্পে ডাটা এন্ট্রি অপারেটর সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ

কোন সংস্থা নিয়োগ করছে– Steel Authority of India Limited

পদের নাম– ম্যানেজার এবং ডেপুটি ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে।

বেতন– আবেদনকারী প্রার্থীদের ২০,০০০ টাকা থেকে ২২,০০০ টাকা পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে।

কাজের স্থান– পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় নিয়োগ করা হবে।

শূন্যপদ– মোট শূন্যপদ ফাঁকা আছে ৫৫ টি

শিক্ষাগত যোগ্যতা– ম্যানেজার এবং ডেপুটি ম্যানেজার পরে আবেদন করার জন্য যেকোন স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে B.E ও B.Tech যোগ্যতা থাকতে হবে।

বয়স– আবেদনকারী প্রার্থীদের বয়সসীমার সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে হতে হবে।

জাতীয়তা– অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য– জেনারেল, OBC এবং EWS প্রার্থীদের ক্ষেত্রে আবেদন মূল্য ৭০০ টাকা, SC, ST, PWD এবং মহিলা প্রার্থীদের ক্ষেত্রে আবেদন মূল্য ২০০ টাকা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ– ২৬.০৪.২০২৪

অফিশিয়াল নোটিশ

আবেদনের লিঙ্ক

আরও পড়ুন: অষ্টম শ্রেণী পাশে রাজ্যে গ্রুপ ডি নিয়োগ

1 thought on “স্টিল কোম্পানিতে কর্মী নিয়োগ , মাসিক বেতন ২২,০০০ টাকা”

Leave a Comment