বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ, মাসিক বেতন ৩০০০০ টাকা | Power Grid Recruitment

বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ: Power Grid Corporation of India এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Power Grid Corporation of India । পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোন জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারে।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ

বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ, মাসিক বেতন ৩০০০০ টাকা | Power Grid
বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ, মাসিক বেতন ৩০০০০ টাকা | Power Grid

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Power Grid Corporation of India এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন জানানোর আগে অবশ্যই একবার অফিশিয়াল নোটিসটি দেখে নেবেন এবং নিজের দায়িত্ব আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- CC/01/2024

পোস্ট তারিখ:- 19.04.2024

নিয়োগকারী সংস্থা:- Power Grid Corporation of India

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে চাকরিপ্রার্থীদের সম্পূর্ণভাবে অনলাইনে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস, পরিচয় পত্রের ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নং, ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আরও পড়ুন: UPPSC এর দ্বারা কৃষি দপ্তরে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের আবেদনের জন্য সবার আগে পাওয়ার গ্রিড ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফরমটি সমস্ত রকম তথ্য সহকারে নির্ভুলভাবে পূরণ করতে হবে। দিয়ে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে ও তারপরে আবেদন মূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

মোট শূন্য পদ:- 12টি পদ

কোন পদে নিয়োগ করা হবে:- Company Secretary Professional

শিক্ষাগত যোগ্যতা:- এখানে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের Institute of Company Secretary of India এর সদস্য হতে হবে এবং কোম্পানির সচিবালয়ে কমপক্ষে 1 বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের বয়স আবেদনের তারিখ অনুযায়ী সর্বোচ্চ 29 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- এই পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 30,000 বেতন হিসেবে দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে আবেদনকারী প্রার্থীদের ইন্টারভিউ এবং লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ:- 11.05.2024

অফিসিয়াল নোটিশ : Click Here

অফিসিয়াল ওয়েবসাইট : Click Here

আরও পড়ুন: রাজ্যে মৎস্য দপ্তরে কর্মী নিয়োগ

Leave a Comment