বনদপ্তরে ফরেস্ট গার্ড পদে কর্মী নিয়োগ, মোট শূন্যপদ ১৪৮৪ টি

বনদপ্তরে ফরেস্ট গার্ড পদে কর্মী নিয়োগ: Chhattisgarh Forest & Climate Change Department এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতায় অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Chhattisgarh Forest & Climate Change Department।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বনদপ্তরে ফরেস্ট গার্ড নিয়োগ

বনদপ্তরে ফরেস্ট গার্ড পদে কর্মী নিয়োগ, মোট শূন্যপদ ১৪৮৪ টি : Forest Guard
বনদপ্তরে ফরেস্ট গার্ড নিয়োগ

পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Chhattisgarh Forest & Climate Change Department এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিতভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন।

পোস্ট তারিখ:- 07.06.2024

নিয়োগকারী সংস্থা:- Chhattisgarh Forest & Climate Change Department

কোন পদে নিয়োগ করা হবে:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের “Forest Guard” এর পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের নূন্যতম মাধ্যমিক পাস থাকতে হবে। বিস্তারিত জানতে হলে অফিসিয়াল নোটিশটি দেখে নিতে পারেন।

বয়স:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের বয়স 18 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- এই পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 5200 টাকা থেকে শুরু করে 20,200 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। এর পাশাপাশি গ্রেট পে হিসেবে 1900টাকা দেওয়া হবে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য ছত্রিশগড় বন দপ্তরের এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিতে লগইন করে অ্যাপ্লিকেশন ফর্মটি সমস্ত রকম তথ্য দিয়ে পূরণ করতে হবে। তারপর প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে ও তারপর অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

মোট শূন্যপদ:- এখানে মোট 1484 টি শূন্যপদ রয়েছে।

আবেদনের শেষ তারিখ:- 01.07.2024 রাত্রি 11 টা 59 মিনিট পর্যন্ত।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment