NEET UG 2024 পরীক্ষা স্থগিত করলো পর্ষদ, তাহলে কবে হবে পরীক্ষা?

NEET UG 2024 পরীক্ষা:- NEET PG পরীক্ষা 2024 নিয়ে সম্প্রতি একটি গুরুত্বপূর্ণ নতুন খবর সামনে এলো। সম্প্রতি গত শনিবার রাত্রে, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক থেকে একটি ঘোষণার মধ্যে জানানো হয়েছে যে, আজকে অর্থাৎ রবিবার 23শে জুন 2024 তারিখে যে NEET পরীক্ষা হওয়ার কথা ছিল, সেটি আপাতত স্থগিত বা postponed করা হয়েছে।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

NEET UG 2024 পরীক্ষা

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক এর তরফ থেকে বলা হয়েছে যে, এটি অনিবার্য কারণ বশত স্থগিত করা হয়েছে। এর পরে পরীক্ষা কবে হবে সেটা পরবর্তীতে বিজ্ঞপ্তি প্রকাশ এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। মন্ত্রক এটাও বলেছে যে পরীক্ষার্থীরা যেন নিজেদের প্রস্তুতি একদম কমপ্লিট করে রাখে এবং পরবর্তী পরীক্ষার সময়ের জন্য একটু অপেক্ষা করে।

কেনো এই পরীক্ষা স্থগিত করা হলো? সেই প্রশ্নের উত্তর মন্ত্রকের কাছে থেকে চাওয়া হলে, তার জানিয়েছে যে, পরীক্ষার অনিয়মের অভিযোগের কারণে 23 তারিখের অনুষ্ঠিত NEET পরীক্ষা টি কে স্থগিত করা হয়েছে। পরীক্ষা নতুন তারিখ খুব শীঘ্রই ঘোষণা করা হবে এটাও মন্ত্রক জানিয়েছে।

এ বছরের এই পরীক্ষা দেওয়া শিক্ষার্থীদের অসুবিধার জন্য মন্ত্রক আন্তরিকভাবে দুঃখিত। মন্ত্রক জানিয়েছে যে এই সিদ্ধান্ত তাদের সর্বোত্তম স্বার্থে এবং পরীক্ষার সঠিকতা নিশ্চিত করার জন্য নেওয়া হয়েছে।

অফিসিয়াল নোটিশDownload Now
বিভিন্ন চাকরি ও যোজনার খবরVisit Website

Leave a Comment