sarkari chakri:

গ্রাজুয়েশন পাশে স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ চলছে

গ্রাজুয়েশন পাশে স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ: West Bengal State Health & Family Welfare Samity এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় 2টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। যে নিয়োগটি পরিচালনা করবে West Bengal State Health & Family Welfare Samity।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

গ্রাজুয়েশন পাশে স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে আপনারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- West Bengal State Health g Family Welfare Samity তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন।

বিজ্ঞাপন নং:- SHFNS/2024/299

পোস্ট তারিখ:- 05.07.2024

কোন পদে নিয়োগ করা হবে:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের “Programme Manager Urban Health” পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের Life Science,Human Physiology ইত্যাদি বিষয়ের ওপরে স্নাতকোত্তর ডিগ্রী পাস থাকতে হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশটি দেখে নিতে পারেন।

বয়স:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স 21 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে থাকবে।

বেতন:- এই পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 40,000 টাকা বেতন দেওয়া হবে।

মোট শূন্যপদ:- এখানে 2টি শূন্যপদ রয়েছে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে তাদের আবেদনটি সম্পূর্ণ করতে হবে। আবেদনের জন্য পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের আবেদনটি সমস্ত রকম তথ্য দিয়ে নির্ভুল ভাবে সম্পূর্ণ করতে হবে।

আবেদন মূল্য:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের জন্য 50 টাকা আবেদন মূল্য হিসেবে রাখা হয়েছে।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ:- 22.07.2024

নিয়োগ পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা মার্কস এবং কম্পিউটার টেস্ট এর মাধ্যমে নিয়োগ করা হবে।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment