কলকাতা হাইকোর্ট উচ্চ মাধ্যমিক শিক্ষক নিয়োগ মামলায় গুরুত্বপুর্ণ রায় দিল , দেখুন কি সেই রায়

কলকাতা হাইকোর্ট এর তরফ থেকে আজ উচ্চ প্রাথমিক শিক্ষক নিয়োগ সংক্রান্ত মামলার শুনানি হল। মামলাকারীর পক্ষের আইনজীবী সুবীর সান্যাল আজ আদালতে নিজেদের বক্তব্য পেশ করেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

কলকাতা হাইকোর্ট উচ্চ মাধ্যমিক শিক্ষক নিয়োগ মামলা

আদালতে আজ আপার প্রাইমারি মামলা সংক্রান্ত বিষয়ে শুনানি দীর্ঘক্ষণ ধরে চলে। তবে ফাইনাল শুনানি আজ কেউ দেওয়া হয়নি। রিজার্ভেশন সংক্রান্ত বিষয়ে ইন্টারভিউয়ের সময় সংরক্ষিত ক্যাটাগরির প্রার্থীরা জেনারেল শূন্য পদে ডাক পেতে পারেন না এই বিষয়টি তিনি আদালতে তুলে ধরেন।

পাশাপাশি তিনি আপডেট শূন্য পদে দ্রুত নিয়োগের দাবি জানান, যেন 15 দিন আগের আপডেট শূন্য পদে দ্রুত নিয়োগ করা হয়। তবে কলকাতা হাইকোর্ট এর তরফ থেকে আজ দীর্ঘক্ষণ শুনানি হলেও ফাইনাল শুনানি এখনো হয়নি। আদালতের তরফ থেকে পরবর্তী শুনানির তারিখ দেওয়া হয় 10 জুলাই তারিখে। ঐদিন আদালতে দ্বিতীয় অর্ধের মামলার শুনানি হবে।

আরও গুরুত্বপূর্ণ খবরClick Here

উচ্চ প্রাথমিক নিয়োগ সংক্রান্ত মামলার আগের শুনানিতে West Bengal School Service Commission নিয়োগ সংক্রান্ত বিষয়ে তাদের নিজেদের মতামত তুলে ধরে। SSC ইতিমধ্যেই নিজেদের বক্তব্য আদালতে পেশ করেছে। আর আজ বিরোধী পক্ষের উকিল আদালতে নিজের শুনানি পেশ করেছে। এবার আশা করা যাচ্ছে পরবর্তী শুনানিতে আদালত ফাইনাল মন্তব্য জারি করবে

Leave a Comment