sarkari chakri:

ICDS অঙ্গনওয়াড়িতে নতুন করে কর্মী নিয়োগ, মাধ্যমিক পাস হলে আবেদন করুন

ICDS অঙ্গনওয়াড়িতে নতুন করে কর্মী নিয়োগ: ICDS এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। যে নিয়োগটি পরিচালনা করবে Dakshin Dinajpur ICDS Department। ওই জেলার যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ICDS অঙ্গনওয়াড়িতে নতুন করে কর্মী নিয়োগ

সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে আপনারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন।

বিজ্ঞাপন নং:- 275/B.R/ICDS(Main)

পোস্ট তারিখ:- 08.07.2024

কোন পদে নিয়োগ করা হবে:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের অঙ্গনওয়াড়ি সহায়িকা পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের মাধ্যমিক পাস থাকতে হবে।

বয়স:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স 18 থেকে 32 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে থাকবে।

বেতন:- এখানে নিযুক্ত প্রার্থীদের মাসিক 4500 বেতন দেওয়া হবে।

মোট শূন্যপদ:- এখানে 24টি শূন্যপদ রয়েছে।

আবেদন পদ্ধতি:– এখানে চাকরিপ্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের আবেদন পত্র ডাউনলোড করে সেটাকে সমস্ত ডকুমেন্টস সহযোগে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

আবেদন মূল্য:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের আবেদনের জন্য 5 টাকা মূল্যের একটা ডাক টিকিট খামে লাগিয়ে দিতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা:- শিশু বিকাশ প্রকল্প আধিকারিক, বালুরঘাট (গ্রামীণ) সুসংহত শিশু বিকাশ সেবা, বালুরঘাট, দক্ষিণ দিনাজপুর

আবেদনের শেষ তারিখ:- 02.08.2024

নিয়োগ পদ্ধতি:- লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে এখানে নিয়োগ করা হবে।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment