কোটাক মহিন্দ্রা ব্যাংকে কর্মী নিয়োগ : Kotak Mahindra Bank Job 2024

কোটাক মহিন্দ্রা ব্যাংকে কর্মী নিয়োগ: কোটাক মাহিন্দ্রা ব্যাংক হল দেশের বেস্ট ব্যাংকগুলির মধ্যে অন্যতম। সেই কোটাক মাহিন্দ্রা ব্যাংক এ তরফ থেকে প্রকাশিত হলো নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি। যেটা “সরকারি চাকরি” ওয়েবসাইট আপনাদের জন্য একদম বিস্তারিত ভাবে আলোচনা করেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাওয়ার যোগ্যতায় অসংখ্য শূন্যপদে ব্যাংকের বিভিন্ন শাখায় নিয়োগ করা হবে। এখানে যে সমস্ত চাকরিপ্রার্থীরা চাকরি করবেন বলে ভাবছেন, তাদের কথা মাথায় রেখে আমরা এই প্রতিবেদনের মাধ্যমে উল্লেখিত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত আলোচনা করছি, যেটা আপনাদের এই কোটাক মাহিন্দ্রা ব্যাংকে চাকরির আবেদন করতে বিশেষ সহায়তা করবে।

পোস্ট তারিখ :- 03.08.2024

কোন পদে নিয়োগ করা হবে :- কোটাক মাহিন্দ্রা ব্যাংক এ তরফ থেকে প্রকাশিত এই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে আবেদনকারী প্রার্থীদের “ব্রাঞ্চ ম্যানেজার” পদে নিয়োগ করা হবে। শুধুমাত্র মহিলারা এখানে আবেদন জানাতে পারবে।

আবেদনের জন্য যোগ্যতা :- কোটাক মাহিন্দ্রা ব্যাংকের এই ব্র্যান্ড ম্যানেজার পদে আবেদনের জন্য চাকরি প্রার্থীদের MBA করা থাকতে হবে। বিস্তারিত জানতে হলে অফিসিয়াল নোটিশটি দেখে নিতে পারেন।

আবেদনকারীর বয়সসীমা :- এখানে আবেদন করার জন্য আবেদনকারী চাকরি প্রার্থীর বয়স কত হতে হবে সেটা সম্বন্ধে অফিসিয়াল বিজ্ঞপ্তিতে কোনো রকম সঠিক উল্লেখ করা নেই।

বেতন :- এই ব্র্যান্ড ম্যানেজার পদে নিযুক্ত হওয়ার পর প্রার্থীদের মাসিক বেতন কি দেয়া হবে সে সম্বন্ধেও অফিসিয়াল বিজ্ঞপ্তিতে সঠিক উল্লেখ নেই।

আবেদন পদ্ধতি :- চাকরিপ্রার্থীদের এই ব্রাঞ্চ ম্যানেজার পদে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে সবার আগে বেসিক কিছু তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। দিয়ে ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে অ্যাপ্লিকেশন ফর্মটি সমস্ত রকম তথ্য সহকারে পূরণ করতে হবে। পূরণ হয়ে গেলে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস সেখানে স্ক্যান করে আপলোড দিতে হবে, তারপর অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করে সাবমিট করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

আবেদন শেষ তারিখ :- চাকরিপ্রার্থীরা এই ব্রাঞ্চ ম্যানেজার পদে আগামী 26.09.2024 তারিখ পর্যন্ত আবেদন জানাতে পারবে।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment