sarkari chakri:

প্রকাশিত হলো ICDS অঙ্গনওয়াড়ি পরীক্ষার অ্যাডমিট কার্ড, দেখে নিন ডাউনলোড করার পদ্ধতি

প্রকাশিত হলো ICDS অঙ্গনওয়াড়ি পরীক্ষার অ্যাডমিট কার্ড: আমরা অনেক আগেই আপনাদেরকে জানিয়ে দিয়েছিলাম যে রাজ্য সরকার খুব শীঘ্রই রাজ্যের বিভিন্ন আইসিডিএস কেন্দ্রে প্রচুর সংখ্যক আইসিডিএস কর্মী ও সহায়িকা নিয়োগ করতে চলেছে। ইতিমধ্যেই সেই প্রক্রিয়া রাজ্য সরকার ধাপে ধাপে বিভিন্ন জায়গায় সেরে ফেলছে। কিছুদিন আগে রাজ্যের জলপাইগুড়ি জেলাতে যে আইসিডিএস এর কর্মী নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল সেখানে ইতিমধ্যেই সরকারি তরফ থেকে অ্যাডমিট কার্ড এবং পরীক্ষার সময়সূচি দিয়ে দেওয়া হল। সেখানে বলা হয়েছে আগামী 3রা ডিসেম্বর 2023 এ ওই জেলার অঙ্গনওয়াড়ি পরীক্ষাটি অনুষ্ঠিত হবে। সেই সময়ের আগে আমাদের এই প্রতিবেদনে সবার নিচে যে অ্যাডমিট কার্ড ডাউনলোড করার লিংকটি দেওয়া রয়েছে সেখান থেকে আমাদের দেখানো নির্দেশ অনুযায়ী সেটি ডাউনলোড করে নিন এবং প্রিন্ট আউট করে রাখুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

প্রকাশিত হলো ICDS অঙ্গনওয়াড়ি পরীক্ষার অ্যাডমিট কার্ড

প্রকাশিত হলো ICDS অঙ্গনওয়াড়ি পরীক্ষার অ্যাডমিট কার্ড
প্রকাশিত হলো ICDS অঙ্গনওয়াড়ি পরীক্ষার অ্যাডমিট কার্ড

ICDS অ্যাডমিট কার্ড ডাউনলোড করার পদ্ধতি:
স্টেপ 1. প্রথম জলপাইগুড়ি জেলার আইসিডিএস এর অফিসের ওয়েবসাইট www.eapplyicdsjalpaiguri.in এ যেতে হবে, আপনাদের সুবিধার্থে আমাদের এই প্রতিবেদনের নিচে এই ওয়েবসাইটের লিংকটি দেওয়া রয়েছে।
স্টেপ 2. সেখানে যাওয়ার পর একটি নতুন পেজ খুলবে সেখানেই নিজের নাম, অ্যাপ্লিকেশন নং, বাবার নাম, জন্মতারিখ এবং কোন পোস্টে জন্য আবেদন করেছেন সেটা সঠিকভাবে পূরণ করুন।
স্টেপ 3. সমস্ত কিছু পূরণ করার পর search বাটনে ক্লিক করলেই আপনার অ্যাডমিট কার্ড টি স্ক্রিনে দেখা যাবে তারপর সেটি ডাউনলোড বাটনে ক্লিক করি করে নিন।

অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন

নিয়োগের অফিসিয়াল বিজ্ঞপ্তি

আরও পড়ুন: আবার সমালোচনার মুখে কিং কোহলি

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment