সরকারি পরিকল্পনা

আবার সমালোচনার মুখে কিং কোহলি, রেকর্ড করতেই নাকি স্লো ব্যাটিং তার

আবার সমালোচনার মুখে কিং কোহলি: এবার চারিদিকে চলছে বিরাট বন্দনা ভারতের বিশ্বকাপ জয়ের সম্ভাবনার সাথে। কোহলি জীবনের গত দুই বছরের খরা কাটিয়ে যে ফর্মে ফিরেছেন এবারে বিশ্বকাপে তা নিয়ে একটা সিনেমা তৈরি হতেই পারে। এবারে বিশ্বকাপের নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারত সেমিফাইনালে জয়লাভ করলে এবং সেখানে ভারতীয় ক্রিকেটের ভগবান সচিন টেন্ডুলকারের একদিনের ক্রিকেটে শত রানের রেকর্ড ভাঙার পর কিং কোহলির সেই এক্সপ্রেশন এক্কেবারেই বোলার নয়। কিন্তু ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারত জয়লাভ করতে না পারায় কিং কলিকে পড়তে হয়েছে সমালোচনার মুখে।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

আবার সমালোচনার মুখে কিং কোহলি

আআবার সমালোচনার মুখে কিং কোহলি, রেকর্ড করতেই নাকি স্লো ব্যাটিং তারবার সমালোচনার মুখে কিং কোহলি
আবার সমালোচনার মুখে কিং কোহলি

বলা হচ্ছে যে, সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শত রানের কাছাকাছি এসে রেকর্ড ভাঙার জন্য স্লো ব্যাটিং করেছেন তিনি। তৃতীয়বারের জন্য দেশকে বিশ্বকাপে সাফল্য এনে দিতে পারেন তিনি, এরকম এক চির উন্মাদনার দোরগোড়ায় দাঁড়িয়ে এক আকস্মিক অভিযোগের তীর কোহলি সাফল্যে কিং কোহলি লেপন করতে পারে? কি জানা যাচ্ছে তাহলে সেদিনের কোহলির ইনিংস থেকে?


সেদিন সেমিফাইনালে মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে 49 বলে অর্ধশতরান সম্পূর্ণ করেন কোহলি, তারপর 100 বলে 93 রান এবং 105 বলে সম্পূর্ণ করেন শতরান এবং ভেঙে দেন কোহলির নিজের আইডল অর্থাৎ ভারতীয় ক্রিকেটের ভগবান শচীন টেন্ডুলকারের রেকর্ড। ভারতীয় প্রাক্তন ক্রিকেটের গৌতম গম্ভীর এই সম্বন্ধে বলেছেন যে, তার মনে হয়েছে সেঞ্চুরি কাছাকাছি এসে কিছুটা স্লো ব্যাটিং করেছেন কোহলি। তবে এই নিয়ে সেদিনের ইডেনে কোন আলোচনা তেমন শোনা যায় না। সেদিনকার ম্যাচে ভারত নিউজিল্যান্ডের বিরুদ্ধে এক বিরাট সাফল্যে জয় লাভ করে এবং পৌঁছে যায় 2023 আইসিসি মেনস ওয়ার্ল্ড কাপে ফাইনালে। কিন্তু সেখানে ভারতের শেষ হাসি আর হাসা হলো না। এবার লক্ষ 2027 এর বিশ্বকাপ।

আরও পড়ুন: জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা 2024 কবে হবে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button