রাজ্যে জেলা দপ্তরে কর্মী নিয়োগ, উচ্চমাধ্যমিক পাশে

রাজ্যে জেলা দপ্তরে কর্মী নিয়োগ: রাজ্যের জেলা দপ্তরের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম উচ্চমাধ্যমিক পাস যোগ্যতায় স্টেনোগ্রাফার নিয়োগ করা হবে, এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে District Services Authority, Kalimpong । পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে পুরুষ ও মহিলা উভয়ই এখানে আবেদন জানতে পারে, কিন্তু চাকরিপ্রার্থীকে অবশ্যই একজন পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে। যে সমস্ত চাকরি প্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত বিবরণ দেওয়া হলো, যার মাধ্যমে চাকরিপ্রার্থীরা খুব সহজেই এখানে আবেদন জানতে পারে।

Join Our WhatsApp Channel
Join Our Telegram Channel

রাজ্যে জেলা দপ্তরে কর্মী নিয়োগ

রাজ্যে জেলা দপ্তরে কর্মী নিয়োগ, উচ্চমাধ্যমিক পাশে
রাজ্যে জেলা দপ্তরে কর্মী নিয়োগ

পোস্ট তারিখ: 27.09.2023

বিজ্ঞাপন নং: 02/DLSA/KPG/2023

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে: এখানে সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীর লাগবে একটি বৈধ্য ইমেইল আইডি এবং মোবাইল নং, এর পাশাপাশি লাগবে চাকরি প্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতায় ডকুমেন্টস এছাড়াও বৈধ্য সরকারি আইডি প্রুফ।

আবেদন পদ্ধতি: প্রথমে চাকরিপ্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতার যোগ্যতা, বৈধ আইডি প্রমাণ পত্র ইত্যাদি যোগে নিজের একটা Bio-Data বানিয়ে একটি মুখবন্ধ খামে ভরে এই দপ্তরের অফিসে জমা করতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: প্রথমে লিখিত পরীক্ষা নেওয়া হবে চাকরি প্রার্থীদের, তারপর কম্পিউটার টেস্টের মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন পত্র পাঠানোর ঠিকানা: The Chairman, District Legal Services Authority (DLSA), Kalimpong,at P.O & Dist – Kalimpong, Pin – 724201.

কোন সংস্থা নিয়োগটি করছে: কালিম্পং জেলা দপ্তর

কোন পদে নিয়োগ করা হবে: Stenographer – 1টি শূন্যপদ

শিক্ষাগত যোগ্যতা: উচ্চমাধ্যমিক পাস সহ স্টেনোগ্রাফিতে ডিপ্লোমা এর পাশাপাশি কম্পিউটার ও প্রিন্টার অপারেটিং এর কাজ নিয়ে বেসিক ধারণা থাকতে হবে

বয়সক্রম: 01.01.2023 অনুযায়ী আবেদনকারীর বয়স 18 থেকে 40 বছর হতে হবে।

বেতন: মাসিক 13,500 টাকা

কাজের স্থান: কালিম্পং জেলা অফিস

আবেদন মূল্য: প্রত্যেক সম্প্রদায়ের প্রার্থীদের জন্য 350 টাকা আবেদন ফি ধার্য করা হবে।

আবেদনের শেষ তারিখ: 16.10.2023

অফিসিয়াল ওয়েবসাইট: Click Here

অফিসিয়াল নোটিশ: Download Now

আরো পড়ুন : স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ

Leave a Comment