সরকারি পরিকল্পনা

WBPSC Food SI Admit Card পাওয়ার সম্ভাব্য তারিখ কবে

WBPSC Food SI Admit Card পাওয়ার সম্ভাব্য তারিখ কবে : পশ্চিমবঙ্গ রাজ্য সরকার খাদ্য দপ্তরে ফুড সাব-ইন্সপেক্টর পদে নিয়োগের কর্মসূচি শুরু করেছিল এবং তা ইতিমধ্যেই 20 সেপ্টেম্বর পর্যন্ত চলেছে অ্যাপ্লিকেশন করা। এখন পরীক্ষার দিনক্ষণই জানার জন্য পরীক্ষার্থীরা অধীর আগ্রহী হয়ে রয়েছেন। সংবাদ মাধ্যম সূত্রে এবং বিভিন্ন মাধ্যমের দ্বারা জানা যাচ্ছে যে আগামী 2024 সালের জানুয়ারি মাস নাগাদ হতে চলেছে এই ফুড সাব ইন্সপেক্টর এর পরীক্ষা, কিন্তু এডমিট কার্ড কবে থেকে ডাউনলোড করা যাবে সেই তথ্য এখনো ধোঁয়াসা পূর্ণ রয়ে গেছে।

Join Our WhatsApp Channel
Join Our Telegram Channel

WBPSC Food SI Admit Card পাওয়ার সম্ভাব্য তারিখ কবে

WBPSC Food SI Admit Card পাওয়ার সম্ভাব্য তারিখ কবে

সাধারণ মানুষ ধারণা করছিল যে, চলতি বছরে শেষের দিকে নাকি হতে পারে এই ফুড সাব ইন্সপেক্টর নিয়োগের পরীক্ষাটি। কিন্তু এখন বর্তমানে জানা যাচ্ছে যে এই পরীক্ষাটি চলতি বছর না হয়ে আগামী বছর জানুয়ারি মাসে আয়োজিত করতে চলেছে পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন, সেক্ষেত্রে অবশ্যই নভেম্বর কিংবা ডিসেম্বর মাস নাগাদ জানিয়ে দেয়া হবে পরীক্ষার নির্দিষ্ট দিনক্ষণ ও অ্যাডমিট কার্ড পাওয়ার তারিখ।

যতদূর জানা যাচ্ছে আপাতত পরীক্ষার সম্ভাব্য তারিখ হল 14 জানুয়ারি। এই সমস্ত তথ্য অনুসারে বিভিন্ন রকম মিডিয়া মারফত জানা গিয়েছে যে, চলতি বছর ডিসেম্বর মাসের শেষ সপ্তাহ কিংবা আগামী বছর জানুয়ারি মাসের প্রথম সপ্তাহ নাগাদ পাওয়া যেতে পারে এই ফুড সাব ইন্সপেক্টর পরীক্ষার এডমিট কার্ড। এছাড়াও এই সম্বন্ধে আরব বিস্তারিত কিছু জানার হলে পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন এর অফিসিয়াল ওয়েবসাইট এ নজর রাখতে হবে।

এছাড়াও সরকার মারফত খবর পাওয়া যাচ্ছে যে, এই ফুড সাব ইন্সপেক্টর নিয়োগে মোট শূন্য পদ রয়েছে মাত্র 480টি। কিন্তু আবেদনপত্র জমা পড়ে গেছে প্রায় 13 লক্ষ 22 হাজার। সেই জন্য জানা যাচ্ছে যে এত কম সংখ্যক শূন্য পদে এত বেশি আবেদনপত্র জমা করায় প্রতিযোগিতার হার্টটা বেশ বেশি হবে । সেই জন্য বেশ জোর কদমে প্রস্তুতি নিতে হবে চাকরিপ্রার্থীদের। এছাড়াও এই নিয়ে আরো বিস্তারিত কিছু আপডেট পাওয়া গেলে আমাদের ওয়েবসাইটে আপনাদের কাছে সবার আগে পৌঁছে দেওয়া হবে।

আরো পড়ুন : শীঘ্রই বদলাতে চলেছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার নিয়ম

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button