সরকারি চাকরির খবর

Central Bank of India তে কর্মী নিয়োগ

Central Bank of India তে কর্মী নিয়োগ: Central Bank of India এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় অসংখ্য শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে ভারতীয় কেন্দ্রীয় ব্যাংক। পশ্চিমবঙ্গ কিংবা ভারতে যে কোন জায়গা থেকে উপযুক্ত যোগ্য প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনই এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Channel
Join Our Telegram Channel

Central Bank of India তে কর্মী নিয়োগ

Central Bank of India তে কর্মী নিয়োগ , গ্র্যাজুয়েশন পাসে

বিজ্ঞাপন নং: সঠিকভাবে উল্লেখ করা নেই।

পোস্ট তারিখ: 28.10.2023

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে: এখানে সম্পূর্ণ হবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থী একটি বৈধ মোবাইল নং এবং ইমেইল আইডি লাগবে। এছাড়াও লাগবে চাকরি প্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস।

আবেদন পদ্ধতি: প্রথমে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া এর অফিসিয়াল ওয়েবসাইটে দিয়ে ক্যারিয়ার অপশনে ক্লিক করতে হবে, তারপর সেখানে রিক্রুটমেন্ট লিংকে যান। তারপর অফিসার অ্যান্ড ম্যানেজার রিক্রুটমেন্ট 2023 এ গিয়ে নির্দেশাবলী অনুসারী যাবতীয় তথ্যাদি সহকারে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। তারপর ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন পত্রটি নির্ভুলভাবে মনোযোগ সহকারে পূরণ করে যেসব প্রয়োজনে ডকুমেন্টগুলি রয়েছে সেগুলি স্ক্যান করে আপলোড করতে হবে। শেষে আবেদন ফি পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলে আপনার আবেদনটি সম্পূর্ণ হয়ে যাবে।

নিয়োগকারী সংস্থা: Central Bank of India.

প্রার্থী বাছাই পদ্ধতি: প্রথমে আবেদনকারী প্রার্থীদের অনলাইনে লিখিত পরীক্ষা নেয়া হবে। সেখানেই উত্তীর্ণ প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

মোট শূন্যপদ: 192টি

কোন কোন পদে নিয়োগ হবে: এখানে মোট 14 ধরনের পদে নিয়োগ করা হবে।

পদের নামশূন্যপদ
Information Technology (Scale 5)1টি
Risk Manager (Scale 5)1টি
Risk Manager (Scale 4)1টি
Information Technology (Scale 3)1টি
Financial Analyst (Scale 3)5টি
Information Technology ( Scale 273টি
Law Officer (Scale 2)15টি
Credit Officer (Scale 250টি
Librarian (Scale 1)1টি
Security Officer (Scale 1)15টি
CA-Finance & Accounts/GST/Ind AS/Balance Sheet/Taxation (Scale 2)3টি
Risk Manager (Scale 12টি
Information Technology (Scale 1)15টি
Financial Analyst (Scale 2)4টি

শিক্ষাগত যোগ্যতা: উপরিউক্ত প্রতিটি পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা বিভিন্ন রকমের চাওয়া হয়েছে। এই সম্বন্ধে বিস্তারিত জানার জন্য অফিশিয়াল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

বয়সক্রম: ওপরে উল্লেখিত প্রতিটি পদের ক্ষেত্রে বয়সের তারতম্যও রয়েছে বিভিন্ন রকমের, সেটা অফিসিয়াল বিজ্ঞপ্তি তে বিস্তারিত ভাবে দেখে নিন।

বেতন: মাসিক 36000 থেকে 100,350 টাকা

আবেদন মূল্য: General Category এর চাকরিপ্রার্থীদের জন্য 850 টাকা এবং SC/ST/PWD/EWS শ্রেণীর চাকরিপ্রার্থীদের জন্য 175 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ: 19.11.2023

অফিসিয়াল নোটিশ Download Now

অনলাইনে আবেদনClick Here

অফিসিয়াল ওয়েবসাইট – Click Here

ভারতীয় কৃষি দপ্তরে কর্মী নিয়োগ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button