ভারতীয় মেট্রোরেলে কর্মী নিয়োগ, মাধ্যমিক পাস যোগ্যতায়

ভারতীয় মেট্রোরেলে কর্মী নিয়োগ: ভারতীয় মেট্রোরেলের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে যেখানে বলা হয়েছে, ন্যূনতম মাধ্যমিক পাশ যোগ্যতায় বেশ কয়েকটি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য শুধুমাত্র পুরুষ চাকরি প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজে এখানে আবেদন জানাতে পারে।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

ভারতীয় মেট্রোরেলে কর্মী নিয়োগ

ভারতীয় মেট্রোরেলে কর্মী নিয়োগ, মাধ্যমিক পাস যোগ্যতায়
ভারতীয় মেট্রোরেলে কর্মী নিয়োগ

পোস্ট তারিখ: 27.10.2023

বিজ্ঞাপন নং: MAHA-Metro/P/HR/AA/2023

নিয়োগকারী সংস্থা: মহারাষ্ট্র মেট্রো রেল

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে: এখানে সম্পূর্ণভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীর একটি বৈধ মোবাইল নং ও ইমেইল আইডি লাগবে। এছাড়াও লাগবে চাকরি প্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস ।

আবেদন পদ্ধতি: প্রথমে এই দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যাবতীয় তথ্যাদি সহকারে নিজের রেজিস্ট্রেশনটি সম্পূর্ণ করতে হবে। তারপর ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করি যাবতীয় ডকুমেন্টস সহযোগে আবেদন পত্রটি নির্ভুলভাবে পূরণ করতে হবে। তার পর প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্ট স্ক্যান করে নির্দিষ্ট মাপে আপলোড করতে হবে। তার পর আবেদন মূল্য পেমেন্ট করতে হবে।শেষে ফাইনাল সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হয়ে যাবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: এই নিয়োগের ক্ষেত্রে চাকরিপ্রার্থীদের কোনো রকম লিখিত পরীক্ষা বা ইন্টারভিউ হবে না। এখানে সরাসরি চাকরিপ্রার্থীদের মাধ্যমিকে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে একটি মেরিট লিস্ট প্রকাশ করা হবে এবং সেই লিস্ট অনুসারে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে।

মোট শূন্যপদ: 134টি

কোন কোন পদে নিয়োগ হবে:

পদের নামশূন্যপদ
Electrician 45টি
Electronic Mechanic32 টি
Fitter45 টি
Lift and Escalator Mechanic7 টি
Fridge and AC Mechanic5 টি

শিক্ষাগত যোগ্যতা: নূন্যতম মাধ্যমিক পাস থাকতে হবে এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের এবং এর পাশাপাশি ITI করা থাকতে হবে।

বয়সসীমা: চাকরিপ্রার্থীদের বয়স 2023 সালের হিসেবে 17 থেকে 24 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়মানুযায়ী এখানে বয়সের ছাড় পাওয়া যায়।

বেতনক্রম: নিযুক্ত প্রার্থীদের মাসিক 8050 টাকা দেওয়া হবে।

কাজের স্থান: মহারাষ্ট্র রাজ্যের মেট্রো তে।

আবেদনের শেষ তারিখ: 28.11.2023

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: Central Industrial Security Force (CISF) তে কর্মী নিয়োগ

Leave a Comment