স্বাস্থ্য দপ্তরে আশা কর্মী নিয়োগ, মাধ্যমিক পাস যোগ্যতায়

স্বাস্থ্য দপ্তরে আশা কর্মী নিয়োগ: রাজ্যের স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম মাধ্যমিক পাশ যোগ্যতায় বেশ কয়েকটি শূন্য পদে আশা কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে পশ্চিমবঙ্গের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক । রাজ্যের প্রতিটি মহিলা যোগ্য চাকরিপ্রার্থী এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

স্বাস্থ্য দপ্তরে আশা কর্মী নিয়োগ

স্বাস্থ্য দপ্তরে আশা কর্মী নিয়োগ, মাধ্যমিক পাস যোগ্যতায়
স্বাস্থ্য দপ্তরে আশা কর্মী নিয়োগ

পোস্ট তারিখ: 13.10.2023

বিজ্ঞাপন নং: 759/DH&FWS

নিয়োগকারী সংস্থা: Purba Bardhaman District Health & Welfare Samity.

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে: এখানে সম্পূর্ণভাবে অফলাইন পদ্ধতির মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীর একটি বৈধ মোবাইল নং এবং ইমেইল আইডি লাগবে, এছাড়াও লাগবে চাকরিপ্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার বৈধ নথিপত্র।

আবেদন পদ্ধতি: এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সংশ্লিষ্ট SDO অফিসে নিজেদের সমস্ত রকম যোগ্যতার কাগজপত্র একটি মুখবন্ধ খামে ভরে নির্দিষ্ট তারিখের মধ্যে জমা দিয়ে আসতে হবে।

মোট শূন্যপদ: 17টি।

কোন পদে নিয়োগ হবে: Block Program Coordinator (ASHA).

শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতা থাকলেই প্রার্থীর এখানে আবেদন করতে পারবেন এছাড়া Social Science, Sociology, Social Anthropology, Rural Development, Mass Communication ইত্যাদি বিষয়ে পূর্ণ সময় ডিগ্রী সার্টিফিকেট থাকা চাকরিপ্রার্থীদের যে কোন স্বাস্থ্য বিষয়ক প্রজেক্টে ন্যূনতম 2 বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও তাদের Microsoft Office & Internet সংক্রান্ত কাজের ধারণা থাকতে হবে।

বয়সসীমা: আবেদনকারী চাকরিপ্রার্থীদের 2023 সালের হিসেবে 40 বছরের মধ্যে হবে। তবে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে বয়সের ছাড় পেয়ে থাকবে।

বেতনক্রম: এখানে প্রার্থীদের মাসিক 15,000 টাকা বেতন হিসেবে দেওয়া হবে। এর পাশাপাশি প্রতিমাসে 1800 টাকা Mobility খরচ হিসেবে দেওয়া হবে।

কাজের স্থান: পূর্ব বর্ধমান জেলার উত্তর সদর, দক্ষিণ সদর, কালনা এবং কাটোয়া সাব ডিভিশনের স্বাস্থ্য কেন্দ্র গুলিতে।

আবেদনের শেষ তারিখ: 24.11.2023

অফিসিয়াল বিজ্ঞপ্তি: Download Now

আবেদন পত্র: Click Here

আরও পড়ুন: Central Industrial Security Force (CISF) তে কর্মী নিয়োগ

Leave a Comment