Power Finance Corporation of India তে কর্মী নিয়োগ

Power Finance Corporation of India তে কর্মী নিয়োগ: Power finance Corporation Limited এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নতুন গ্রাজুয়েশন পাস যোগ্যতায় বেশ কয়েকটি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ দিয়ে পরিচালনা করবে Power finance Corporation of India । পশ্চিমবঙ্গ ও ভারতের যে কোন জায়গা থেকে শুধুমাত্র পুরুষ যোগ্য চাকরি প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনই এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

Power Finance Corporation of India তে কর্মী নিয়োগ

Power Finance Corporation of India তে কর্মী নিয়োগ
Power Finance Corporation of India তে কর্মী নিয়োগ

বিজ্ঞাপন নং: 01/2023/Contract

পোস্ট তারিখ: সঠিকভাবে উল্লেখ করা নেই।

নিয়োগ সংস্থা: Power Finance Corporation of India.

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে: এখানে সম্পূর্ণভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীর একটি বৈধ মোবাইল নং ও ইমেইল আইডি লাগবে। এছাড়াও লাগবে চাকরি প্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতা ডকুমেন্টস্।

আবেদন পদ্ধতি: এইখানে আবেদনের জন্য প্রথমে এই দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট www.pfcindia.com তে গিয়ে নিজের রেজিস্ট্রেশনটি সম্পূর্ণ করতে হবে। তার পর লগইন করে আবেদন ফরমটি ফিলাপ করতে হবে। শেষে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে এবং আবেদন মূল্যটি দিতে হবে। তাহলে আপনার আবেদনটি সম্পন্ন হয়ে যাবে।

মোট শুন্যপদ: 25টি।

প্রার্থী বাছাই পদ্ধতি: অভিজ্ঞতা এবং ইন্টারভিউ এর মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে। কোন রকম লিখিত পরীক্ষায় এখানে হবে না।।

কোন কোন পদে নিয়োগ হবে:

1.Project Coordinator – 22টি শূন্যপদ।

শিক্ষাগত যোগ্যতা: Electrical/Electronics & Communication/IT/CS & B.E/B.Tech ডিগ্রি থাকলে এখানে তারা চাকরির জন্য আবেদন জানাতে পারেন। ন্যূনতম 6 বছরের কাজের অভিজ্ঞতা থাকা এখানে বাধ্যতামূলক।

2.Project Coordinator (Management) – 3টি শূন্যপদ।

শিক্ষাগত যোগ্যতা: MBA ডিগ্রী থাকলে এখানে চাকরির জন্য তার আবেদন জানাতে পারেন। এখানেও আবেদনের জন্য কমপক্ষে প্রার্থীদের 6 বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা: সর্বোচ্চ 45 বছরের মধ্যে থাকা প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

বেতনক্রম: এখানে চাকরিপ্রার্থীদের 66000 টাকা থেকে 87000 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন মূল্য: SC/ST/PWD/ESM শ্রেণীর প্রার্থীদের কোনরকম আবেদন মূল্য লাগবে না এবং অন্যান্য শ্রেণী প্রার্থীদের ক্ষেত্রে শুধুমাত্র 100 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ: 22.11.2023

অফিসিয়াল বিজ্ঞপ্তি

অনলাইন আবেদন

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: পশ্চিমবঙ্গ শিক্ষা দপ্তরে কর্মী নিয়োগ

Leave a Comment