স্বচ্ছ ভারত মিশনে Data Entry Operator নিয়োগ

স্বচ্ছ ভারত মিশনে Data Entry Operator নিয়োগ: স্বচ্ছ ভারত মিশন এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় 1টি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে ভারত সরকারের স্বচ্ছ ভারত মিশন প্রকল্প। পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারে। যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনের এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে আবেদন জানতে পারে।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

স্বচ্ছ ভারত মিশনে Data Entry Operator নিয়োগ

স্বচ্ছ ভারত মিশনে Data Entry Operator নিয়োগ
স্বচ্ছ ভারত মিশনে Data Entry Operator নিয়োগ

বিজ্ঞাপন নং – 2930/H & S/APDZP

পোস্ট তারিখ – 22.12.2023

কোন সংস্থা নিয়োগটি করছে – ভারত সরকারের স্বচ্ছ ভারত মিশন প্রকল্প।

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে – এখানে সম্পূর্ণ ভাবে অফলাইনের মাধ্যমে চাকরির জন্য আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থী সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার বৈধ নথি পত্র এবং তার পরিচয় পত্র ইত্যাদি লাগবে। এর পাশাপাশি লাগবে মোবাইল নং, ইমেল আইডি, পাসপোর্ট সাইজের ছবি ইত্যাদি।

আবেদন পদ্ধতি – প্রথমে এই প্রতিবেদনের নিচে থেকে যে অফিশিয়াল আবেদন পত্রটি দেওয়া রয়েছে সেটিকে ডাউনলোড করে প্রিন্ট আউট করে নিতে হবে, তারপর আবেদনকারী চাকরি প্রার্থীর সমস্ত রকম তথ্য দিয়ে নির্ভুলভাবে সেটি পূরণ করতে হবে এবং এর সঙ্গে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস অ্যাটাচ করতে হবে। তারপর একটি মুখ বন্ধ আমি পাসপোর্ট সাইজ একটি ছবি ও ওই ডকুমেন্টগুলো ভরে নির্দিষ্ট ঠিকানায় সময়ের পূর্বে পাঠিয়ে দিতে হবে।

মোট শূন্যপদ – 01টি।

কোন পদে নিয়োগ হবে – Data Entry Operator (DEO).

যোগ্যতা – আবেদনকারী চাকরিপ্রার্থী থেকে সরকারি যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ন্যূনতম গ্রাজুয়েশন পাস থাকতে হবে।

বয়স – আবেদনকারীর বয়স 01.01.2023 অনুসারে 21 থেকে 40 বছরের মধ্যে হতে হবে।

বেতন – এই পদে নির্বাচিত প্রার্থীদের মাসিক 11,990 টাকা বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি – আবেদনকারী চাকরিপ্রার্থীদের প্রথম লিখিত পরীক্ষা এবং তারপরে ইন্টারভিউ এর মাধ্যমে একটি মেরিট লিস্ট প্রকাশ করা হবে। পরে তার ভিত্তিতেই নিয়োগটি সম্পূর্ণ হবে।

আবেদনের জন্য প্রয়োজনীয় ডকুমেন্টস – সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, পরিচয় পত্র (আধার কার্ড, ভোটার কার্ড, প্যান কার্ড ), স্থায়ী বাসিন্দা সার্টিফিকেট, কাস্ট সার্টিফিকেট (যদি থাকে), কম্পিউটার কোর্স এর সার্টিফিকেট, পাসপোর্ট সাইজের ছবি ইত্যাদি।

আবেদন মূল্য – আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের কোন রকম এখানে আবেদনমূল্য দিতে হবে না।

আবেদনের শেষ তারিখ – 11.01.2024

অফিসিয়াল নোটিশ

আবেদনপত্র

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্টে Laboratory Assistant নিয়োগ

Leave a Comment