WBPSC Food SI পরীক্ষার তারিখ প্রকাশিত করল পর্ষদ। দেখে নিন কবে হবে পরীক্ষা?

WBPSC Food SI পরীক্ষার তারিখ প্রকাশিত করল পর্ষদ: গত 23 আগস্ট 2023 তারিখে পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের তরফ থেকে যে ফুড ইন্সপেক্টর নিয়োগের বিজ্ঞপ্তি বেরিয়েছিল, তাতে মোট 480টি শূন্যপদ ছিল। সেই অনুযায়ী রাজ্যের কয়েক লক্ষ্য শিক্ষার্থী এখানে চাকরির জন্য আবেদন জানিয়েছিল। এখানে আবেদনের শেষ তারিখ ছিল হতো 20 সেপ্টেম্বর,2023 । আবেদন শেষ হয়েছে 4 মাস আগে এবং এই দীর্ঘ সময়ের মধ্যেও কোনো রকম উক্ত নিয়োগের কোনো রকম আর আপডেট দেইনি কমিশন। সংশ্লিষ্ট মহলে 14 জানুয়ারি,2024 তারিখটি নিয়ে চর্চা হয়েছে বিস্তর।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

WBPSC Food SI পরীক্ষার তারিখ প্রকাশিত করল পর্ষদ

উক্ত তারিখে যদি পরীক্ষা আয়োজন করা হয় সেক্ষেত্রে পরীক্ষার্থীদের এডমিট কার্ড প্রকাশ পাওয়ার কথা জানুয়ারি মাসের প্রথম সপ্তাহেই। যেহেতু এখনো পর্যন্ত কমিশনের তরফ থেকে এরকম কোনো কার্যাবলী লক্ষ্য করা যায়নি। সে ক্ষেত্রে এটি প্রায় নিশ্চিত যে আগামী 14 জানুয়ারি এই পরীক্ষাটি আয়োজিত হবে না। তাই আপনাদের সুবিধার্থে আমরা আপনাদের জানিয়ে দিলাম যে, কমিশন সূত্রে খবর অনুযায়ী যে জানুয়ারি মাসে সে সবটার দিকে পরীক্ষাটি আয়োজিত হতে পারে। কিন্তু এই দায়িত্বে কোনো রকমেই নিশ্চিত নয়, সমস্তটাই অনুমান সাপেক্ষ। পরীক্ষা তারিখ নিয়ে আরো যেকোন রকম তথ্য পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন প্রকাশ করলে তা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনাদেরকে সরাসরি পৌঁছে দেব আমরা এবং এটি তাদের নিজস্ব ওয়েবসাইটেও পেয়ে যাবেন।

যদি জানুয়ারি মাসের শেষ সপ্তাহে পরীক্ষা দিতে হয় সেক্ষেত্রে জানুয়ারির 15 অথবা 20 তারিখ নাগাদ কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট থেকে নিজেদের অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন চাকরিপ্রার্থীরা। এখন শুধুমাত্র অপেক্ষার পালা যে, কমিশন এই কাজটি কতটা দ্রুততার সঙ্গে সম্পূর্ণ করে।

আরও পড়ুন: পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষায় বিশাল পরিবর্তন করলো বোর্ড, দেখে নিন বিস্তারিত

Leave a Comment