গ্রাজুয়েশন পাশে IDBI Bank এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

গ্রাজুয়েশন পাশে IDBI Bank এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি: IDBI ব্যাংকের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় বেশ কয়েকটি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে IDBI Bank । পশ্চিমবঙ্গে যে কোন জায়গা থেকে উপযুক্ত যোগ্য পুরুষ ও মহিলা উভয় চাকরি-বাকেরা এখানে চাকরির জন্য পশ্চিমবঙ্গে যে কোন জায়গা থেকে উপযুক্ত যোগ্য পুরুষ ও মহিলা উভয় চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরি প্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

গ্রাজুয়েশন পাশে IDBI Bank এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

গ্রাজুয়েশন পাশে IDBI Bank এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি
গ্রাজুয়েশন পাশে IDBI Bank এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন নং:- DMD, IDBI Bank

পোস্ট তারিখ:- সঠিকভাবে উল্লেখ করা নেই

কোন সংস্থা নিয়োগ করছে:- IDBI Bank

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে সম্পূর্ণভাবে অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীর সমস্ত রকম পরিচয় পত্রের নথি, শিক্ষাগত যোগ্যতা নথি, মোবাইল নং, ইমেইল আইডি ইত্যাদি লাগবে। এছাড়াও লাগবে তার পাসপোর্ট ফটোগ্রাফ ও ইমেইল আইডি।

আবেদন পদ্ধতি:- সবার প্রথমে অফিশিয়াল যে বিজ্ঞপ্তি দেওয়া রয়েছে সেখান থেকে অ্যাপ্লিকেশন ফর্মটি ডাউনলোড করে প্রিন্ট আউট করে নিতে হবে। তারপর সম্পূর্ণ ফর্মটি নির্ভুলভাবে সমস্ত তথ্য সহযোগে ফিলাপ করতে হবে এবং তাতে পাসপোর্ট ফটোগ্রাফটি লাগিয়ে দিতে হবে ও সই করে দিতে হবে। তারপর প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টসগুলিকে আবেদনপত্রের সঙ্গে যুক্ত করে একটি মুখবন্ধ খামে পড়ে অফিসিয়াল ঠিকানায় নির্দিষ্ট সময়ের পূর্বে পাঠিয়ে দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা:- MD & CEO’s Sectt. IDBI Bank Limited 24th Floor, IDBI Tower, WTC Complex, Cuffe Parade, Mumbai – 400005.

মোট শুন্যপদ:- সঠিক ভাবে উল্লেখ করা নেই।

কোন পদে নিয়োগ করা হবে:- Deputy Managing Director (DMD)

যোগ্যতা:- আবেদনকারী চাকরিপ্রার্থীদের গ্রাজুয়েশন বাস থাকতে হবে এবং এর পাশাপাশি Commerce/Economics/Business Administration/Finance ইত্যাদি বিষয়ে পোস্ট গ্রাজুয়েট থাকতে হবে।

বয়স:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের বয়স চাওয়া হয়েছে 31 ডিসেম্বর 2023 এর হিসেবে 58 বছরের মধ্যে।

বেতন:- উল্লেখিত নেই বিজ্ঞপ্তিতে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- সবার আগে শিক্ষাগত যোগ্যতা ও বয়সের ভিত্তিতে একটি মেরিট লিস্ট প্রস্তুত করা হবে। তারপর ইন্টারভিউয়ের মাধ্যমে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে এখানে।

আবেদনের শেষ তারিখ:- 15ই জানুয়ারি 2024

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: Central Bank of India তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Comment