মাধ্যমিক পাশে হেলথ ওয়ার্কার পদে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

মাধ্যমিক পাশে হেলথ ওয়ার্কার পদে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি: পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় Administrative Officers (Generalists) পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Urban Development & Municipal Affairs Department । পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারে। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

মাধ্যমিক পাশে হেলথ ওয়ার্কার পদে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

মাধ্যমিক পাশে হেলথ ওয়ার্কার পদে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি
মাধ্যমিক পাশে হেলথ ওয়ার্কার পদে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন নং:- 301

পোস্ট তারিখ:- 05.01.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- West Bengal Urban Development & Municipal Affairs Department।

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস ডকুমেন্টস, পরিচয়পত্রের ডকুমেন্টস, পাসপোর্ট ফটো, ইমেইল আইডি ও বৈধ্য মোবাইল নং লাগবে।

আবেদন পদ্ধতি:- আবেদনের জন্য অফসিয়াল নোটিশে যে আবেদন ফর্মটি বেরিয়েছে, সেটাকে ডাউনলোড করে প্রিন্ট করিয়ে নিতে হবে। তার পর সমস্ত রকম তথ্য দিয়ে নির্ভুল ভাবে পূরণ করতে হবে। দিয়ে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টস গুলো সংযুক্ত করে একটি মুখবন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় সময়ের পূর্বে পাঠিয়ে দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : BARANAGAR MUNICIPAL OFFICE,87, Deshbandhu Road(E), Kolkata-700 035

মোট শূন্যপদ:- 03টি।

কোন পদে নিয়োগ করা হবে:- Administrative Officers (Generalists) ।

শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারী চাকরিপ্রার্থীদের ন্যূনতম মাধ্যমিক পাস থাকতে হবে। এছাড়াও কোন উচ্চ শিক্ষিত চাকরিপ্রার্থী যদি আবেদন জানাই তবে তার যোগ্যতাও মাধ্যমিক এ প্রাপ্ত নম্বরের ভিত্তিতে ধরা হবে।

বয়স:- আবেদনকারী চাকরিপ্রার্থীদের 01.01.2024 অনুসারে 30 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সরকারি নিয়মানুযায়ী সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীরা বয়সের ছাড় পেয়ে থাকবে।

বেতন:- নিযুক্ত প্রার্থীদের মাসিক সাম্মানিক হিসেবে 4500 টাকা দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- আবেদনকারী প্রার্থীদের মাধ্যমিকে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে শর্টলিস্টেড করা হবে, সেটা অনুসারে পরবর্তীকালে নিয়োগটি সম্পূর্ণ হবে।

আবেদন মূল্য:– এখানে আবেদন করার জন্য কোনো রকম আবেদন মূল্য লাগবে না।

আবেদনের শেষ তারিখ:- 30.01.2024

অফিসিয়াল ওয়েবসাইট

অফিসিয়াল নোটিশ ও আবেদন ফর্ম

আরও পড়ুন: রাজ্য পৌরসভায় ক্লার্ক নিয়োগ

Leave a Comment