দুর্গাপুর স্টিল কারখানায় কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন করুন

দুর্গাপুর স্টিল কারখানায় কর্মী নিয়োগ: Durgapur Steel Plant এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় 35টি শূন্য পদে স্টিল ফ্যাক্টরিতে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Steel Authority of India Limited এর অন্তর্গত Durgapur Steel Plant । পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

দুর্গাপুর স্টিল কারখানায় কর্মী নিয়োগ

দুর্গাপুর স্টিল কারখানায় কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন
দুর্গাপুর স্টিল কারখানায় কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন

বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশ হয়েছে:- এই বিজ্ঞপ্তিটি Sail India এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রকাশ পেয়েছে, যেটা এই প্রতিবেদনে আমরা আপনাদের সামনে তুলে ধরছি। আবেদন করার আগে অবশ্যই অফিশিয়াল নোটিশটি দেখে নিন এবং নিজের দায়িত্বে আবেদন করুন।

বিজ্ঞাপন নং:- DSP/Pers/Rectt/2023-24/DR(Det)

পোস্ট তারিখ:- 03.01.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- Steel Authority of India Limited এর অন্তর্গত Durgapur Steel Plant .

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস, পাসপোর্ট ফটো, মোবাইল নং, ইমেইল আইডি ইত্যাদি।

আবেদন পদ্ধতি:- আবেদনের জন্য Sail India এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশনটি সম্পূর্ণ করতে হবে। তার পর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। নতুন পেজে গিয়ে আবেদন ফর্মটি সমস্ত রকম তথ্য দিয়ে নির্ভুল ভাবে সহযোগে পূরণ করতে হবে। তার পর প্রয়োজনীয় সমস্ত।ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে এবং তার পর আবেদন মূল্য পেমেন্ট করতে হবে। শেষে ফাইনাল।সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

মোট শূন্যপদ:- 35টি।

কোন কোন পদে নিয়োগ হবে:- Attendant Cum Technical (Electrician, Fitter, Machanist).

যোগ্যতা:- আবেদনকারী প্রার্থীকে অবশ্যই যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাস থাকতে হবে এবং এর পাশাপাশি উপরোক্ত তিনটি পদের যে কোন একটিতে ফুল টাইম ITI পাস সার্টিফিকেট থাকতে হবে।

বয়স:- এখানে আবেদনকারীর বয়স 30.01.2024 অনুযায়ী চাওয়া হয়েছে সর্বোচ্চ 28 বছরের মধ্যে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- এখানে নিযুক্ত প্রার্থীদের বেতন মাসিক 12,900 থেকে 15000 টাকা পর্যন্ত দেওয়া হবে। পরবর্তীকালে ধাপে ধাপে সেই বেতন বৃদ্ধি পাবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- আবেদনকারী প্রার্থীদের প্রথমে কম্পিউটার ভিত্তিক পরীক্ষা বা CBT পরীক্ষা নেওয়া হবে এবং তাতে উত্তীর্ণ প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগটি সম্পূর্ণ হবে।

আবেদন মূল্য:- GEN,OBC,EWS প্রার্থীদের ক্ষেত্রে 300 টাকা এবং SC,ST,PWBD,ESM প্রার্থীদের ক্ষেত্রে 100 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ:- 30.01.2024

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: উচ্চ মাধ্যমিক পাশে রাজ্যে অঙ্গনওয়াড়িতে কর্মী নিয়োগ

Leave a Comment