উচ্চ মাধ্যমিক পাশে খড়গপুর IIT তে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ

উচ্চ মাধ্যমিক পাশে খড়গপুর IIT তে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ: খড়গপুর IIT এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় 2টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে IIT Kharagpur । পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরি প্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো,যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে আবেদন জানতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

উচ্চ মাধ্যমিক পাশে খড়গপুর IIT তে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ

উচ্চ মাধ্যমিক পাশে খড়গপুর IIT তে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ
উচ্চ মাধ্যমিক পাশে খড়গপুর IIT তে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ

এই বিজ্ঞতিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- খরগপুর IIT এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আপনাদের সুবিদার্থে আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে আবেদন করার আগে অবশ্যই অফিসিয়াল নোটিশটি দেখে নিন এবং নিজের দায়িত্বে আবেদন করুন।

বিজ্ঞাপন নং:- IIT/SRIC/R/BAM/2023/104

পোস্ট তারিখ:- 08.01.2024

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে সম্পূর্ণভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস্, পরিচয় পত্রের ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নং, ইমেল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- প্রথমেই খড়গপুর আইআইটি এর অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে নিজের রেজিস্ট্রেশন টি নির্ভুলভাবে সম্পূর্ণ করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দি লগইন করে অ্যাপ্লিকেশন ফর্ম টি সমস্ত রকম তথ্যাদি দিয়ে নির্ভুলভাবে পূরণ করতে হবে এবং তার সাথে প্রয়োজনে সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। তারপর শেষে আবেদন মূল্য পেমেন্ট করে, সাবমিট নিয়ে ক্লিক করে দিলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

মোট শূন্যপদ:- 2টি।

কোন পদে নিয়োগ করা হবে:- Data Entry Operator (DEO).

শিক্ষাগত যোগ্যতা:- যে কোন শিক্ষিত সরকারি প্রতিষ্ঠান থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাসযোগ্য চাকরি প্রার্থীরা এখানে আবেদন জানাতে পারেন।

বয়স:- আবেদনকারী চাকরিপ্রার্থীর বয়স এখানে 25 বছরের নিচে চাওয়া হয়েছে।

বেতন:- এখানে নিযুক্ত প্রার্থীদের মাসিক 17,000 টাকা বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের এখানে নিযুক্ত করা হবে।

আবেদন মূল্য:- সমস্ত রকম শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে আবেদন মূল্য 100 টাকা ধার্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ:- 29.01.2024

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

অনলাইন আবেদন

আরও পড়ুন: মাধ্যমিক পাশে রাজ্যে DM অফিসে খাদ্য দপ্তরের কর্মী নিয়োগ

Leave a Comment