রাজ্যে DM অফিসে খাদ্য দপ্তরে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

রাজ্যে DM অফিসে খাদ্য দপ্তরে কর্মী নিয়োগ: রাজ্যের DM অফিসের তরফ থেকে খাদ্য দপ্তরের নতুন নিয়োগের একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেখানে বলা হয়েছে অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীরা যাদের অন্তত 5 বছরের অ্যাকাউন্টিং এর কাজের অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিদের 7টি শূন্যপদে এখানে নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গে যে কোন জেলা থেকে উপযুক্ত যোগ্য প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজে এখানে বেতন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

রাজ্যে DM অফিসে খাদ্য দপ্তরে কর্মী নিয়োগ

রাজ্যে DM অফিসে খাদ্য দপ্তরে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি
রাজ্যে DM অফিসে খাদ্য দপ্তরে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

এই বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- এই বিজ্ঞপ্তিটি পশ্চিমবঙ্গ সরকারের অনুমোদিত হুগলি জেলার ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসের অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রকাশিত হয়েছে, যেটা এই প্রতিবেদনে আমরা বিস্তারিতভাবে আপনাদের আপনাদের সামনে তুলে ধরলাম। আবেদন করার আগে অবশ্যই অফিশিয়াল নোটিশটি দেখে নিন এবং নিজের দায়িত্বে আবেদন করুন।

বিজ্ঞাপন নং:- 202/I/9/MDM

পোস্ট তারিখ:- 10.01.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- Office of the District Magistrate, Hooghly ।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের সম্পূর্ণভাবে অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীর শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস, পরিচয় পত্রের ডকুমেন্টস্, পূর্ববর্তী কাজের প্রমাণপত্র, পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল লং, ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- এখানে আবেদনের জন্য সবার আগে এই নিয়োগের যে অফিশিয়াল বিজ্ঞপ্তিটি রয়েছে সেখানে 3 নং পাতায় আবেদন ফরমটি দেওয়া রয়েছে, সেটিকে চাকরিপ্রার্থীদের প্রথমে প্রিন্ট আউট করে নিতে হবে। তারপর সমস্ত তথ্য সহযোগে ফামটি পূরণ করতে হবে এবং যে যে নথি গুলি বলা হয়েছে সেগুলোকে ফর্মের সঙ্গে সংযুক্ত করতে হবে। তারপর নির্দিষ্ট সময় অনুযায়ী ইন্টারভিউ স্থানে পৌঁছে গেলেই আপনার ইন্টারভিউ হয়ে যাবে।

ইন্টারভিউ স্থান : 10.30 am to 12.30 pm at Gatidhara Meeting Hall. 2nd Floor oli New Administrative Building, Chinsurah. Hooghly

মোট শূন্যপদ:- 07টি

কোন পদে নিয়োগ করা হবে:- Asistant Accountant.

শিক্ষাগত যোগ্যতা:- শিক্ষাগত যোগ্যতা সম্বন্ধে আলাদাভাবে কোনো রকম বলা হয়নি। যেকোনো সরকারি অবসরপ্রাপ্ত কর্মচারী এখানে আবেদন জানাতে পারেন চাকরির জন্য।

বেতন:- নিযুক্ত প্রার্থীদের এখানে মাসিক 11,000 টাকা বেতন দেওয়া হবে।

বয়স:- বিজ্ঞপ্তি অনুসারে আবেদনকারী প্রার্থীদের সর্বোচ্চ বয়স 65 বছরের মধ্যে হতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে নিয়োগের ক্ষেত্রে কোনো রকম লিখিত পরীক্ষা নেওয়া হবে না। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে এখানে নিয়োগটি সম্পূর্ণ হবে।

আবেদন মূল্য:- চাকরিপ্রার্থীদের কোনো রকম আবেদন মূল্যের চাওয়া হয়নি এখানে আবেদনের জন্য।

ইন্টারভিউ এর তারিখ:- 01.02.2024

ইন্টারভিউ স্থান:- হুগলি জেলার ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিস।

অফিসিয়াল নোটিশ ও আবেদন ফর্ম

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: দুর্গাপুর স্টিল কারখানায় কর্মী নিয়োগ

Leave a Comment