UCO Bank of India তে কর্মী নিয়োগ

UCO Bank of India তে কর্মী নিয়োগ: Uco Bank এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ইঞ্জিনিয়ারিং ও গ্রাজুয়েশন পাস যোগ্যতায় 6টি শুন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে UCO BANK । পশ্চিমবঙ্গ কিংবা ভারতে যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরি প্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুবই সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারে।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

UCO Bank of India তে কর্মী নিয়োগ

এই বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- ইউকো ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রকাশিত হয়েছে। যেটা আমরা আপনাদের সুবিধার্থে এই প্রতিবেদনের মাধ্যমে বিস্তারিত ভাবে প্রকাশ করলাম। আবেদন করার আগে অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি একবার দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- HO/HRM/RECR/2023-24/COM-51

পোস্ট তারিখ:- 16.01.2024

কোন সংস্থা এই নিয়োগটি করছে:- UCO Bank of India

কোন্ পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, কাস্ট সার্টিফিকেট (যদি থাকে),মোবাইল নং, ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে UCO bank যে অফিসিয়াল ওয়েবসাইট রয়েছে, সেখানে গিয়ে নিজের রেজিস্ট্রেশন করতে হবে। তার পর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফর্মটি পূরণ করতে হবে। দিয়ে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। শেষে আবেদন মূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

মোট শূন্যপদ:- 06টি।

কোন কোন পদে নিয়োগ করা হবে:– এখানে সব মিলিয়ে 3 ধরনের পদে আবেদনকারী প্রার্থীদের নিয়োগ করা হবে।সেগুলি হলো:-

1.Chief Technology Officer

শূন্যপদ:- 1টি

যোগ্যতা:- এই পদে আবেদন করার জন্য আবেদনকারী চাকরিপ্রার্থীকে যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিং স্নাতক বা Master of Science (MSc.) পাস যোগ্যতা সম্পন্ন থাকতে হবে। এর পাশাপাশি ওই ফিল্ডে ন্যূনতম 15 বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স:– এই পদে আবেদনের জন্য চাকরি প্রার্থীদের বয়স 40 থেকে 57 বছরের মধ্যে হতে হবে।

2.Manager – Civil Engineer

শূন্যপদ:- 3টি

যোগ্যতা:- এই পদে আবেদন করার জন্য আবেদনকারী চাকরি প্রার্থী থেকে যেকোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং নিয়ে BE/B.Tech পাস যোগ্যতা সম্পন্ন হতে হবে। এছাড়াও ওই বিষয় নিয়ে ন্যূনতম 3 বছরের যে কোনো স্বীকৃত প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স:- এই পদে আবেদনের জন্য চাকরি প্রার্থীদের বয়স 25 থেকে 35 বছরের মধ্যে হতে হবে।

3. Manager Architech

শূন্যপদ:- 2টি

যোগ্যতা:– এই পদে আবেদনের জন্য আবেদনকারি চাকরি পাওয়ার থেকে যেকোন স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে B.E/B.Tech পাস যোগ্যতা সম্পন্ন থাকতে হবে। এছাড়াও ওই বিষয়ে যে কোনো সরকারি বা বেসরকারি সংস্থায় ন্যূনতম 3 বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন:- উপরিউক্ত সকল পদগুলির ক্ষেত্রে বেতন সম্বন্ধে সঠিকভাবে উল্লেখ করা হয়নি অফিসিয়াল বিজ্ঞপ্তিতে। সেই জন্য সেটা সম্বন্ধে পরিষ্কার বলা যাচ্ছে না।

আবেদন মূল্য:- এখানে SC,ST,PWD শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে 100 টাকা এবং অন্যান্য সকল শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে 700 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য করা হয়েছে।

অফিসিয়াল নোটিশ

অনলাইন আবেদন

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: পঞ্চায়েতে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Comment