গ্রাজুয়েশন পাশে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে কর্মী নিয়োগ

গ্রাজুয়েশন পাশে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে কর্মী নিয়োগ:- Punjab National Bank এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় অসংখ্য শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ দিয়ে পরিচালনা করবে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক অফ ইন্ডিয়া। পশ্চিমবঙ্গ কোন ভারতের যে কোন জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরি প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল। যার মাধ্যমে তারা খুব সহজে এখানে আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

গ্রাজুয়েশন পাশে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে কর্মী নিয়োগ

গ্রাজুয়েশন পাশে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে কর্মী নিয়োগ
গ্রাজুয়েশন পাশে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে কর্মী নিয়োগ

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে গ্রাজুয়েশন পাশে কর্মী নিয়োগ

পোস্ট তারিখ:- 07.02.2024

বিজ্ঞাপন নং:- উল্লেখ নেই।

এই বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আপনাদের সুবিধার্থে আমরা এই প্রতিবেদনের মাধ্যমে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে আবেদন করার আগে অবশ্যই অফিসের বিজ্ঞপ্তিটি একবার দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

কোন সংস্থা নিয়োগটি করছে:- Punjab National Bank

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে চাকরি প্রার্থীদের সম্পূর্ণভাবে অনলাইনের মাধ্যমে চাকরির জন্য আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস, পরিচয়পত্রের ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, বৈধ মোবাইল নং, ইমেইল আইডি, কাস্ট সার্টিফিকেট (যদি থাকে) ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- আবেদনকারী চাকরিপ্রার্থীদের সবার আগে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের নাম রেজিস্ট্রেশন করতে হবে, তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফর্মটি সমস্ত রকম তথ্য সহযোগে নির্ভুলভাবে পূরণ করতে হবে। তারপর ডকুমেন্টস স্ক্যান করে ঠিকমতো আপলোড করতে হবে, দিয়ে আবেদন মূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলে আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

মোট শূন্যপদ:- 1025টি

কোন পদে নিয়োগ করা হবে:- Specialist Officer

শিক্ষাগত যোগ্যতা:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীকে কে অতি অবশ্যই B.Tech, Diploma in Management, Chartered Account, Graduation ইত্যাদি যেকোনো একটা বিষয়ে পাস থাকতে হবে।

বয়স:- আবেদনকারীর বয়স অফিশিয়াল বিজ্ঞপ্তি অনুসারী 21 থেকে 38 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- বেতন সম্বন্ধে অফিসিয়াল বিজ্ঞপ্তিতে স্পষ্ট ভাবে উল্লেখ করা নেই।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে দুইটি ধাপের মাধ্যমে। সর্বপ্রথম লিখিত পরীক্ষা বা অনলাইনে টেস্ট এবং তারপর ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের এখানে নিয়োগ করা হবে।

আবেদন মূল্য:- আবেদন মূল্য সম্বন্ধে স্পষ্টভাবে ব্যাখ্যা নেই।

আবেদনের শেষ তারিখ:- 25.02.2024

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন:- জেলা পরিষদের স্বচ্ছ ভারত মিশনে কর্মী নিয়োগ

Leave a Comment