Multi tasking staff এ কর্মী নিয়োগ শূন্য পদ ৫৬৭ টি

Multi tasking staff এ কর্মী নিয়োগ:- Delhi Sub-Ordinate Service Selection Board এর তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় 567টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ টি পরিচালনা করবে Delhi Sub-Ordinate Service Selection Board । পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য পুরুষ ও মহিলা উভয় চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরির করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনের উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

-:Multi tasking staff এ কর্মী নিয়োগ:-

Multi tasking staff এ কর্মী নিয়োগ
Multi tasking staff এ কর্মী নিয়োগ শূন্য পদ ৫৬৭ টি

বিজ্ঞাপন নং:- 12/01/2024

এই বিজ্ঞতিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Delhi Sub-Ordinate Service Selection Board তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই বিজ্ঞতিটি প্রকাশ করেছে। যেটা আপনাদের সুবিদার্থে আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আমরা আপনাদের সামনে তুলে ধরলাম। এখানে আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল বিজ্ঞতিটি দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

পোষ্ট তারিখ:- 03.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- Delhi Sub-Ordinate Service Selection Board

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে চাকরি প্রার্থীদের আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস,কাস্ট সার্টিফিকেট ( যদি থাকে), পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নং, ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে Delhi Sub-Ordinate Service Selection Board এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশনটি সম্পূর্ণ করতে হবে। তার পর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিজের যাবতীয় প্রয়োজনীয় সমস্ত রকম তথ্য দিয়ে আবেদন ফর্মটি পূরণ করতে হবে। তার পর পরের পেজে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। তার পর আবেদন মূল্য দিয়ে সাবমিট করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

আবেদন শুরু:- 08.02.2024

মোট শূন্যপদ:- 567টি

কোন পদে নিয়োগ করা হবে:- Multi Tasking Stuff

যোগ্যতা:- এখানে আবেদনকারী প্রার্থীকে নূন্যতম মাধ্যমিক পাস থাকতে হবে।

বয়স:- আবেদনকারী প্রার্থীর বয়স 27 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী তাদের বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- নিযুক্ত প্রার্থীদের Pay Level 1 অনুযায়ী মাসিক বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট এবং ইন্টারভিউ এর মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন মূল্য:- মহিলা,SC,ST,PWD শ্রেণীর প্রার্থীরা বাদে সকল শ্রেণির প্রার্থীদের ক্ষেত্রে আবেদন মূল্য হিসেবে 100 টাকা ধার্য্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ:- 08.03.2024

অফিসিয়াল নোটিশ

অনলাইন আবেদন

অফিশিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন:- মাধ্যমিক পাশে ভারতীয় রেলের দক্ষিণ শাখায় কর্মী নিয়োগ

Leave a Comment