দামোদর ভ্যালি কর্পোরেশনে কর্মী নিয়োগ । DVC Job Recruitment

দামোদর ভ্যালি কর্পোরেশনে কর্মী নিয়োগ:- Damodar Valley Corporation এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় 1টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে দামোদর ভ্যালি কর্পোরেশন। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোন জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরি প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

দামোদর ভ্যালি কর্পোরেশনে কর্মী নিয়োগ

দামোদর ভ্যালি কর্পোরেশনে কর্মী নিয়োগ
দামোদর ভ্যালি কর্পোরেশনে কর্মী নিয়োগ

এই বিজ্ঞতিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Damodar Valley Corporation এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই নিয়োগের বিজ্ঞতীটি প্রকাশিত হয়েছে। যেটা আপনাদের সুবিদার্থে আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরলাম। এখানে আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশট দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- PLB/Part-Time Consultant/2024/01

পোস্ট তারিখ:- 11.02.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- Damodar Valley Corporation

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতায় ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট সাইজের ছবি,মোবাইল নং, ইমেইল আইডি, কাস্ট সার্টিফিকেট (যদি থাকে) ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- এখানে আবেদনের আগে সবার আগে DVC এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশনটি সম্পূর্ণ করতে হবে। তার পর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফর্মটি সমস্ত তথ্য দিয়ে পূরণ করতে হবে। দিয়ে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। তার পর সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

মোট শূন্যপদ:- 1টি

কোন পদে নিয়োগ করা হবে:- Part Time Consultant (Railway)

যোগ্যতা:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের Superannuated IRTS পাস যোগ্যতা থাকতে হবে।

বয়স:- এই পদে জন্য আবেদনকারী চাকরিপ্রার্থীদের বয়স 65 বছরের কম হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- এই পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 35,000 টাকা থেকে 1,50,000 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন মূল্য:- এখানে আবেদনের জন্য কোনো রকম আবেদন মূল্য লাগছে না।

আবেদনের শেষ তারিখ:- 25.02.2024

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

অনলাইন আবেদন

আরও পড়ুন:- গ্রাজুয়েশন পাশে Union Bank of India তে কর্মী নিয়োগ শূন্যপদ : ৬০৬ টি

Leave a Comment