রাজ্যের জেলা আদালতে কর্মী নিয়োগ

রাজ্যের জেলা আদালতে কর্মী নিয়োগ:- পূর্ব বর্ধমান জেলার, জেলা আদালতের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম বাংলা ভাষা লিখতে,পড়তে, বলতে জানা যোগ্যতায় 4টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে District Court of Purba Bardhaman । পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

জেলা আদালতে কর্মী নিয়োগ

জেলা আদালতে কর্মী নিয়োগ
জেলা আদালতে কর্মী নিয়োগ

এই বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- পূর্ব বর্ধমান জেলার, জেলা আদালতের তরফ থেকে এই বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। যেটা আপনাদের সুবিদার্থে আমার এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরলাম। এখানে আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- 01/III-9

পোস্ট তারিখ:- 24.01.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- District Court of Purba Bardhaman

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে অফলাইনের মাধ্যমে চাকরিপ্রার্থীদের আবেদন জানতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের পরিচয়পত্রের ডকুমেন্টস, পাসপোর্ট ছবি,মোবাইল নং, কাস্ট সার্টিফিকেট ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- চাকরিপ্রার্থীদের এখানে আবেদনের জন্য সবার আগে অফিসিয়াল নোটিশ থেকে আবেদন ফর্মটি ডাউনলোড করে প্রিন্ট করে নিতে হবে। তারপর সমস্ত তথ্য সহযোগে সেটিকে পূরণ করে, এর সাথে প্রয়োজনীয় ডকুমেন্টস গুলি সংযুক্ত করে একটি মুখবন্ধ খামে (আবেদন মূল্যের ড্রাফ্ট সহযোগে) ভরে সময়ের পূর্বে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে দিলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা:- OFFICE OF THE DISTRICT JUDGE OF PURBA BARDHAMAN, Purba Bardhaman, West Bengal

মোট শূন্যপদ:- 4টি

কোন পদে নিয়োগ করা হইবে:- Sweeper

বয়স:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের বয়স 18 থেকে 30 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

যোগ্যতা:- বাংলা ভাষা পড়তে,লিখতে ও বলতে সক্ষম ব্যক্তিরা এখানে আবেদন করতে যোগ্য।

বেতন:- এখানে নিযুক্ত প্রার্থীদের মাসিক Pay Level 1 অনুযায়ী 17000 টাকা বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- লিখিত পরীক্ষার মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন মূল্য:- General প্রার্থীদের জন্য 100 টাকা এবং SC,ST প্রার্থীদের জন্য 25 টাকা আবেদন মূল্য ধার্য্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ:- 07.03.2024

অফিসিয়াল নোটিশ ও আবেদন ফর্ম

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন:- Multi tasking staff এ কর্মী নিয়োগ শূন্য পদ ৫৬৭ টি

Leave a Comment