ICDS Anganwadi Helper পদে কর্মী নিয়োগ, উচ্চমাধ্যমিক পাসে আবেদন

ICDS Anganwadi Helper পদে কর্মী নিয়োগ: Department of Women & Child Development and Social Welfare Alipurduar District ডিপার্টমেন্ট এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞতি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে উচ্চ নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় 5টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Office of the Child Development Project Officer, Alipurduar District । ওই জেলার উপযুক্ত যোগ্য প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে হবে। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে আবেদন জানতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

ICDS Anganwadi Helper পদে কর্মী নিয়োগ

উচ্চমাধ্যমিক পাসে ICDS Anganwadi Helper পদে কর্মী নিয়োগ
উচ্চমাধ্যমিক পাসে ICDS Anganwadi Helper পদে কর্মী নিয়োগ

এই বিজ্ঞতিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Department of Women & Child Development and Social Welfare Alipurduar District এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই বিজ্ঞতিটি প্রকাশ করা হয়েছে। যেটা আপনাদের সুবিদার্থে আমার এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরলাম। এখানে আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটা দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:– 16/ICDS/APD-II

পোস্ট তারিখ:- 09.02.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- Departments of Women & Child Development and Social Welfare ।

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,কাস্ট সার্টিফিকেট,পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট সাইজের ছবি,ইমেইল আইডি এবং মোবাইল নং ইত্যাদি লাগবে।

আবেদন মূল্য:– প্রথমে আলিপুরদুয়ার জেলার Departments of Women & Child Development and Social Welfare এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশনটি সম্পূর্ণ করতে হবে। তার পর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফর্মটি পুরন করতে হবে। দিয়ে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। তার পর আবেদন মূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

মোট শূন্যপদ:– 5টি

কোন পদে নিয়োগ করা হবে:- Anganwadi Helper (AWH)

বয়স:- এই পদে আবেদনের জন্য প্রার্থীকে 18 থেকে 35 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

যোগ্যতা:- আবেদনকারী প্রার্থীকে নূন্যতম উচ্চ মাধ্যমিক পাস থাকতে হবে । এর পাশাপাশি প্রার্থীকে ওই এলাকার স্থায়ী বাসিন্দা হতে হবে।

বেতন:- বেতন সমন্ধে সঠিক ভাবে উল্লেখ করা নেই বিজ্ঞতি তে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এই পদে আবেদনকারি প্রার্থীকে প্রথমে লিখিত পরীক্ষা ও তারপর ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন মূল্য:- এটা সমন্ধে সঠিক ভাবে উল্লেখ করা নেই বিজ্ঞপ্তিতে।

আবেদনের শেষ তারিখ:- 20.03.2024

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: গ্র্যাজুয়েশন পাশে ভারতীয় বনদপ্তরে কর্মী নিয়োগ

Leave a Comment