কন্যাশ্রী প্রকল্পে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ , যোগ্যতা : গ্রাজুয়েশন পাস

কন্যাশ্রী প্রকল্পে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ: রাজ্যের উত্তর 24 পরগনা জেলার কন্যাশ্রী প্রকল্পের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় 1টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে পশ্চিমবঙ্গ সরকারের Office of the District Magistrate, North 24 Parganas, Barasat (District Kanyashree Section) । উক্ত জেলার যেকোনো জায়গা উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

কন্যাশ্রী প্রকল্পে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ

এই বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- North 24 Pargana District Kanyashree Section এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে তারা এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরলাম। এখানে আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- 333/Kanya/N24P

পোস্ট তারিখ:- 07.03.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- North 24 Pargana District Kanyashree Section, West Bengal

কোন পদ্ধতিতে আবেদন আবেদন জানাতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতায় ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট সাইজের ছবি,মোবাইল নং,ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- এখানে আবেদনের চাকরিপ্রার্থীদের উত্তর 24 পরগনা জেলার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। তারপর যাবতীয় সমস্ত তথ্য দিয়ে আবেদন ফর্মটি পূরণ করতে হবে ও প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। শেষে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি
সম্পূর্ণ হবে।

মোট শূন্যপদ:- 1টি

কোন পদে নিয়োগ করা হবে:- Data Manager

যোগ্যতা:- যে কোনো বিষয়ে গ্র্যাজুয়েশন পাশ হয়ে থাকলেই এখানে এখানে আবেদন করা যাবে। এছাড়া সকল প্রার্থীদের উক্ত জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। সাথে কম্পিউটারে দক্ষ হতে হবে এবং 30 wpm টাইপিং স্পীড থাকতে হবে। পাশাপাশি 1 বছরের কাজের অভিজ্ঞতা চাওয়া হয়েছে।

বয়স:- আবেদনকারী 18 থেকে 37 বছর বয়স অবধি সকল যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সকল সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- এখানে নিযুক্ত সকল প্রার্থীদের মাসিক 11,000 টাকা বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- MCQ ধরনের লিখিত পরীক্ষা,কম্পিউটার টেস্ট এবং ইন্টারভিউয়ের ভিত্তিতে নিয়োগ করা হবে। লিখিত পরীক্ষায় জেনারেল নলেজ,অঙ্ক,ইংরেজি এবং মেন্টাল এবিলিটি এই চারটি বিষয়ে প্রশ্ন আসবে।

আবেদনের শেষ তারিখ:- 16.03.2024

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: কবে হবে প্রাইমারি টেটের ফল প্রকাশ

Leave a Comment