পঞ্চায়েত স্তরে কর্মী নিয়োগ, অষ্টম শ্রেণী পাশে আবেদন

রাজ্যে পঞ্চায়েত স্তরে কর্মী নিয়োগ :- পশ্চিমবঙ্গ পঞ্চায়েত বিভাগের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম অষ্টম শ্রেণী পাস যোগ্যতায় অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে West Bengal Panchayat Requirment Management System । পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

রাজ্যে পঞ্চায়েত স্তরে কর্মী নিয়োগ

পঞ্চায়েত স্তরে কর্মী নিয়োগ, অষ্টম শ্রেণী পাশে আবেদন
পঞ্চায়েত স্তরে কর্মী নিয়োগ, অষ্টম শ্রেণী পাশে আবেদন

এই চাকরির নিয়োগটি কোথা থেকে থেকে প্রকাশিত হয়েছে:- West Bengal Panchayat Requirment Management System এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আপনাদের জন্য আমরা এই প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখে নেবেন এবং নিজের দায়িত্ব আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- উল্লেখ করা নেই।

পোস্ট তারিখ:- উল্লেখ নেই।

কোন সংস্থা নিয়োগটি করছে:- West Bengal Panchayat Requirment Management System

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট সাইজের ছবি,মোবাইল নং,ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আরও পড়ুন: কন্যাশ্রী প্রকল্পে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ

আবেদন পদ্ধতি:- এখানে আবেদনের জন্য সবার আগে West Bengal Panchayat Requirment Management System এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজেদের রেজিস্ট্রেশনটি সম্পূর্ণ করতে হবে। তার পর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফর্মটি সমস্ত রকম তথ্য সহযোগে পূরণ করতে হবে ও এর সাথে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে।তাহলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

মোট শূন্যপদ:- গ্রাম পঞ্চায়েত স্তরে মোট 6652টি,পঞ্চায়েত সমিতিতে 564টি। অর্থাৎ মোট 7216টি শূন্যপদে হবে এই নিয়োগ।

কোন পদে নিয়োগ করা হবে:- পিয়ন

যোগ্যতা:- এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের নূন্যতম অষ্টম শ্রেণী পাস করে থাকতে হবে। পাশাপাশি , প্রার্থীদের বাংলা ও ইংরেজি ভাষা তে জ্ঞান থাকতে হবে।

বয়স:- সর্বোচ্চ 40 বছরের মধ্যে যাদের বয়স, তারা এখানে আবেদন করতে হবে।

বেতন:- 17,700 টাকা থেকে শুরু করে 43,600 টাকা পর্যন্ত এখানে নিযুক্ত প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে।

আরও পড়ুন: রাজ্য পৌরসভায় গ্রুপ সি পদে কর্মী নিয়োগ

প্রার্থী বাছাই পদ্ধতি:- লিখিত পরীক্ষার মাধ্যমে এখানে নিয়োগ করা হবে।

অফিসিয়াল নোটিশ

অনলাইন আবেদন

অফিসিয়াল ওয়েবসাইট

Leave a Comment