রাজ্যে SSC তে SI নিয়োগ, মোট শূন্যপদ: 4187টি

রাজ্যে SSC তে SI নিয়োগ:- স্টাফ সিলেকশন কমিশনের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে SSC । পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য পুরুষ এবং মহিলা উভয় চাকরিপ্রার্থীরাই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

রাজ্যে SSC তে SI নিয়োগ

রাজ্যে SSC তে SI নিয়োগ
রাজ্যে SSC তে SI নিয়োগ

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Staff Selection Commission এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে।

বিজ্ঞাপন নং:- HQ-C1208/1/2024-C1/2

পোস্ট তারিখ:- 04.03.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- Staff Selection Commission

কোন পদ্ধতিতে আবেদন জানতে পারেন:- এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে চাকরির জন্য আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতায় ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট সাইজের ছবি,মোবাইল নং,ইমেইল আইডি লাগবে।

আবেদন পদ্ধতি:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে SSC এর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে। তারপর সেখানে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। দিয়ে ইউসার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে এবং সেখানে আবেদন ফরমটি সমস্ত রকম তথ্য সহযোগ একদম নির্ভুলভাবে পূরণ করতে হবে। তারপর প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে এবং তারপর প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্ট স্ক্যান করে আপলোড করতে হবে। দিয়ে আবেদন মূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

মোট শূন্যপদ:- 4187টি (3818টি পুরুষ ও 369টি মহিলা)।

কোন পদে নিয়োগ করা হবে:- সাব ইন্সপেক্টর

শিক্ষাগত যোগ্যতা:- এখানে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের গ্রাজুয়েশন পাস থাকতে হবে।

বয়স:- আবেদনকারী প্রত্যেকটি চাকরিপ্রার্থীর বয়স 20 থেকে 25 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়মানুসারে বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- Pay Level 3 অনুসারে, এখানে নিযুক্ত প্রার্থীদের মাসিক 35,400 থেকে 1,12,400 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- CBT এবং PE ও MT এর মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে। পরীক্ষার বিস্তারিত সিলেবাস অফিশিয়াল নোটিসে উল্লেখ করা রয়েছে।

আবেদন মূল্য:- UR,EWS,OBC পুরুষ চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে 100 টাকা আবেদার মূল্য হিসেবে ধার্য করা হয়েছে এবং মহিলা,SC,ST,PWD চাকরি প্রার্থীদের জন্য কোনো রকম একজন মূল্য লাগবে না।

আবেদনের শেষ তারিখ:- 29.03.2024

পরীক্ষার তারিখ:- আগামী মে মাসের 9,10 এবং 13 তারিখে এই চাকরির পরীক্ষা নেওয়া হবে বলে জানানো হয়েছে অফিসিয়াল নোটিশে।

অফিসিয়াল নোটিশ

অনলাইন আবেদন

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন:- বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ, মাসিক বেতন ৮,০০০ টাকা

Leave a Comment