বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ, মাসিক বেতন ৮,০০০ টাকা

বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ: West Bengal State Electricity Transmission Company Limited এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বিকা হয়েছে নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় 54টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে WBSETCL । পশ্চিমবঙ্গের যেকোনো জন্য থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হইলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ

বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ, মাসিক বেতন ৮,০০০ টাকা
বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ, মাসিক বেতন ৮,০০০ টাকা

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- WBSETCL এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- WBSETCL/Apprentice/2024/02

পোস্ট তারিখ:- 06.03.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- West Bengal State Electricity Transmission Company Limited

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে চাকরিপ্রার্থীদের আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট সাইজের ছবি,
মোবাইল নং,ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আরও পড়ুন: ভারতীয় রেলে টেকনিশিয়ান নিয়োগ

আবেদন পদ্ধতি:- চাকরিপ্রার্থীদের এখানে আবেদনের জন্য সবার আগে WBSETCL এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিষ্টেশন করতে হবে। তার পর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে করে নিজের আবেদন ফর্মটি পূরণ করতে কবে ও তার পর প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করে করতে হবে। দিয়ে আবেদন মূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

মোট শূন্যপদ:- 54টি

কোন পদে নিয়োগ করা হবে:- Technician Apprentice

শিক্ষাগত যোগ্যতা:- এখানে আবেদনকারী সকল প্রার্থীকে নূন্যতম 50% নম্বর সহ মাধ্যমিক পাশের সাথে Electrician ট্রেডে 2 বছরের ITI সার্টিফিকেট থাকতে হবে।

আরও পড়ুন: অষ্টম শ্রেণী পাশে রাজ্যে পঞ্চায়েত স্তরে কর্মী নিয়োগ

বয়স:- আবেদনকারী সকল প্রার্থীদের 18 বছর বয়স থেকে আবেদন করা যাবে। কিন্তূ সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বেতন দেওয়া হবে।

বেতন:- এখানে নিযুক্ত প্রার্থীদের 8000 টাকা বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন।

আবেদনের শেষ তারিখ:- 27.03.2024

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

Leave a Comment