Air India তে কর্মী নিয়োগ, 299 টি শূন্যপদে আবেদন

AirIndia তে কর্মী নিয়োগ:- Air India এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম মাধ্যমিক পাশ যোগ্যতায় অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Air India । পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য পুরুষ ও মহিলা উভয় চাকরিপ্রার্থীরাই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত বিবরণ দেওয়া হল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

AirIndia তে কর্মী নিয়োগ

AirIndia তে কর্মী নিয়োগ
AirIndia তে কর্মী নিয়োগ

এই বিজ্ঞপ্তি টি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Air India এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা এই প্রতিবেদন এর মাধ্যমে আমরা আপনাদের সামনে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিশিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজের দায়িত্ব আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- AIASL,/HRD/ER/01/201

পোস্ট তারিখ:- 04.03.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- AI AIRPORT SERVICES LIMITED

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে সম্পূর্ণভাবে অফলাইনের মাধ্যমে চাকরিপ্রার্থীদের আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতা ডকুমেন্টস। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট সাইজের ছবি,মোবাইল নং,ইমেইল আইডি,কাস্ট সার্টিফিকেট,পূর্ববর্তী কাজের অভিজ্ঞতার ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- আবেদনের জন্য AIR INDIA এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন ফর্মটি ডাউনলোড করে প্রিন্ট করে নিতে হবে।তার পর সেটিকে সমস্ত রকম তথ্য দিয়ে আবেদন ফর্মটি পূরণ করতে হবে।এর পর ফিলাপ করা ফর্ম ও প্রয়োজনীয় প্রয়োজনীয় সমত ডকুমেন্টস এর জেরক্স কপি একটা মুখবন্ধ খামে ভরে উল্লেখিত ঠিকানায় নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

আবেদন ফর্ম পাঠানোর ঠিকানা:- AI AIRPORT SERVICES LIMITED, NEW DELHI,110037

মোট শূন্যপদ:- 299টি

কোন পদে নিয়োগ করা হবে:- এখানে মোট 7 ধরনের পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। সেগুলি হলো Junior Office Technical,Handyman,Duty Manager Pax,Customer Service Executive,Duty Officer Pax,Ram Service Executive এবং Handywoman ।

যোগ্যতা:- এখানে আবেদনের জন্য নূন্যতম মাধ্যমিক চাওয়া হয়েছে। কিন্তূ প্রতিটি পদে শিক্ষাগত যোগ্যতা আলাদা। বিষদে জানতে এর অফিসিয়াল নোটিশটি দেখে নিন।

বয়স:- প্রতিটি পদে জন্য এখানে আলাদা আলাদা যোগ্যতা চাওয়া হয়েছে। কিন্তু মাধ্যমিক পাস যোগ্যতা থেকে এখানে কিছু কিছু পদে আবেদন করা যাবে।বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ টি দেখুন।কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- 18,840 থাকা থেকে শুরু করে 45,000 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে এখানে নিযুক্ত প্রার্থীদের।

প্রার্থী বাছাই পদ্ধতি:- প্রার্থীদের এখানে মূলত ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে আলাদা কিছু নিয়ম হয়েছে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন।

আবেদন মূল্য:- এখানে আবেদনের জন্য General,OBC প্রার্থীদের 500 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য্য করা হয়েছে। SC,ST প্রার্থীদের জন্য কোনোরকম আবেদন মূল্য লাগবে না।

ইন্টারভিউ এর তারিখ:- এখানে হেন্ডিম্যান ও হেন্ডিওম্যান পদের জন্য ১৫ই মার্চ, জুনিয়র অফিসার টেকনিশিয়ান ও Ramp Service Executive পদে জন্য ১৬ই মার্চ এবং ডিউটি মেনেজার, ডিউটি অফিসার ও কাস্টম সার্ভিস এক্সিকিউটিভ পদে নিয়োগের জন্য ১৮ এবং ১৯শে মার্চ সকাল ৯টা বেজে ৩০ মিনিট থেকে ১২টা বেজে ৩০মিনিট পর্যন্ত ইন্টারভিউ নেওয়া হবে

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন:- রাজ্যে SSC তে SI নিয়োগ, মোট শূন্যপদ: 4187টি

Leave a Comment