নন টিচিং স্টাফ নিয়োগ, ১৩০০ এর বেশি শূন্যপদে কর্মী নিয়োগ

নন টিচিং স্টাফ নিয়োগ:- নবোদয় বিদ্যালয় সমিতির তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাওয়ার যোগ্যতায় অসংখ্য-শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে NAVODAYA VIDYALAYA SAMITI । পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোন জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজে এখানে চাকরির জন্য আমাদের জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

নন টিচিং স্টাফ নিয়োগ

নন টিচিং স্টাফ নিয়োগ, ১৩০০ এর বেশি শূন্যপদে কর্মী নিয়োগ
নন টিচিং স্টাফ নিয়োগ

এই বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- নবোদয় বিদ্যালয় সমিতির তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে, যেটা আপনাদের সুবিধার্থে আমরা এই প্রতিবেদনের মাধ্যমে বিস্তারিতভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজের দায়িত্ব আবেদন করবেন।।

বিজ্ঞাপন নং:- সঠিক ভাবে উল্লেখ করা নেই।

পোস্ট তারিখ:- 15.03.2024

আবেদন শুরু:- 15.03.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:NAVODAYA Vidyalaya Samiti

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীরা সমস্ত শিক্ষাগত যোগ্যতায় ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট সাইজের ছবির,মোবাইল নং,ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীরা সবার আগে নবোদয় বিদ্যালয় সমিতির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। তার পর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফর্মটি সমস্ত রকম তথ্য দিয়ে পূরণ করতে হবে। দিয়ে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে ও তারপর আবেদন মূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ করতে হবে।

মোট শূন্যপদ:- 1377টি

আরও পড়ুন:- Food SI প্রশ্নপত্র ফাঁস, বাতিল হতে পারে এই পরীক্ষা

কোন কোন পদে নিয়োগ করা হবে:- এখানে চাকরিপ্রার্থীরা নানা রকম পদে নিয়োগ করা হবে, সেগুলি হলো –

1.Female Staff Nurse

2.Assistant Section Officer

3.Audit Assistant

4.Junior Translation Officer

5.Legal Assistant

6.Stenographer

7.Computer Operator

8.Catering Supervisor

9.Junior Secretariat Assistant

10.Electrician Cum Plumber

11.Lab Attendant

12.Mes Helper

13.Multi Tasking Stuff

*পদ অনুসারে শুন্য পদ সম্বন্ধে জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

যোগ্যতা:- ওপরে উল্লেখিত পদগুলিতে বিভিন্ন ধরনের শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে। ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাসজ যোগ্যতা থেকে এখানে বিভিন্ন পদে আবেদন করা যাবে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশটি দেখবেন।

বয়স:- প্রতিটি পদের জন্য আলাদা আলাদা বয়সসীমা চাওয়া হয়েছে। এরমধ্যে 40 বছরের মধ্যে প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

মাসিক বেতন:- পদ অনুসারে 18,000 থেকে 1,42,400 টাকা পর্যন্ত এখানে প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে।

আবেদন মূল্য:- জেনারেল ও ওবিসি প্রার্থীদের ক্ষেত্রে 1000 টাকা এবং অন্যান্য প্রার্থীদের ক্ষেত্রে 500 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ:- উল্লেখিত নেই।

অফিসিয়াল নোটিশ

অনলাইন আবেদন

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন:- রাজ্যে সিভিক ভলেন্টিয়ার নিয়োগ

Leave a Comment