sarkari chakri:

রাজ্য পুলিশে কর্মী নিয়োগ, 400 টি শূন্যপদ

রাজ্য পুলিশে কর্মী নিয়োগ:- West Bengal Police Requirment 2024 এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় 400টি শূন্যপদ কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে পশ্চিমবঙ্গ পুলিশ রিকুটমেন্ট বোর্ড। পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রাজ্য পুলিশে কর্মী নিয়োগ

রাজ্য পুলিশে কর্মী নিয়োগ
রাজ্য পুলিশে কর্মী নিয়োগ

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্য একবার অফিশিয়াল নোটিশকে দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- WBPRB/NOTICE-2024/21(EFR_WBP_24)

পোস্ট তারিখ:- 15.03.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- West Bengal Police Recruitment Board

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে সম্পূর্নভাবে চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীদের সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতা ডকুমেন্টস, পরিচয় পত্রের ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নং, ইমেইল আইডি থেকে লাগবে ।

আবেদন পদ্ধতি:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশনটি সম্পন্ন করতে হবে। তারপর ইউসার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফর্মটি সমস্ত রকম তথ্য সহযোগে পূরণ করতে। তারপর প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্ট স্ক্যান করে আপলোড করতে হবে এবং শেষে আবেদনমূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলে আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

আরও পড়ুন:- Food SI প্রশ্নপত্র ফাঁস, বাতিল হতে পারে এই পরীক্ষা

মোট শূন্যপদ:- 400টি

কোন পদে নিয়োগ করা হবে:- রাজ্য পুলিশের রাইফেল ম্যান।

যোগ্যতা:- এখানে পুলিশের রাইফেলম্যান পদে আবেদন করার জন্য আবেদনকারী প্রার্থীদের কে তাদের নিয়ম অনুযায়ী শিক্ষা অর্জন করতে হবে। সুতরাং, বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন।

বয়স:- এখানে আবেদন করার জন্য আপনাদের বয়স সর্বনিম্ন 20 বছর চট হবে।

বেতন:- সঠিক ভাবে উল্লেখ্য করা নেই।

প্রার্থী বাছাই পদ্ধতি:- ইন্টারভিউ এবং ফিজিক্যাল টেস্টের মাধ্যমে এখানে নিয়োগ করা হবে।

আবেদন মূল্য:- এখানে চাকরিপ্রার্থীদের আবেদনের জন্য কোনো রকম আবেদন মূল্য লাগবে না।

আবেদনের শেষ তারিখ:- 31.03.2024

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment