খড়গপুর IIT তে কর্মী নিয়োগ, সরাসরি ইন্টারভিউ-এর মাধ্যমে নিয়োগ

খড়গপুর IIT তে কর্মী নিয়োগ: Kharagpur IIT এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম স্নাতক পাস যোগ্যতায় 1টি শূন্যপদ কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Indian Institute of Technology Kharagpur । পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন যোগ্য, সুতরাং যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজে এখানে চাকরির খবর সংক্রান্ত বিস্তারিত তথ্য জানাতে পারেন

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

খড়গপুর IIT তে কর্মী নিয়োগ

খড়গপুর IIT তে কর্মী নিয়োগ, সরাসরি ইন্টারভিউ-এর মাধ্যমে নিয়োগ
খড়গপুর IIT তে কর্মী নিয়োগ

এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে:- খড়গপুর আইআইটির তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদন মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিতভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজের দায়িত্ব আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- R/05/2024

পোস্ট তারিখ:- 14.03.2024

নিয়োগকারী সংস্থা:- Indian Tnstitute of Technology Kharagpur

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে চাকরিপ্রার্থীদের সম্পূর্ণভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস, পরিচয়পত্র ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নং, ইমেল আইডি ইত্যাদি লাগবে।

আরও পড়ুন : পশ্চিমবঙ্গ পুলিশে আবেদন শুরু, ১৭,০০০ শূন্যপদে

আবেদন পদ্ধতি:- এখানে আবেদন করার জন্য চাকরিতে সবার আগে খড়গপুর আইআইটির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন টি সম্পূর্ণ করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে অ্যাপ্লিকেশন ফর্মটি সমস্ত রকম তথ্য সহযোগে একদম নির্ভুলভাবে পূরণ করতে হবে এবং তারপর প্রয়োজনে সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। শেষে আবেদন মূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলে আপনার আবেদনটি সম্পন্ন হবে।

মোট শূন্যপদ:- 01টি

কোন পদে নিয়োগ করা হবে:- সিকিউরিটি অফিসার।

বয়স:- এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স সর্বোচ্চ 35 বছরের কম হতে হবে।

যোগ্যতা:- উপরিউক্ত পদে আবেদন করার জন্য প্রার্থীদের যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রী অর্জন করতে হবে। সরকার দ্বারা স্বীকৃত স্বনামধন্য সংস্থায় কমপক্ষে 5 বছরের প্রাসঙ্গিক সুরক্ষা তদারকির অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও স্থানীয় পুলিশ ও জেনারেলদের সাথে মোকাবিলা করার জন্য নিরাপত্তা বিষয়ে এবং পদ্ধতি সাথে ভালোভাবে পরিচিত হওয়া উচিত।

বেতন:- এই পদে নিযুক্ত প্রার্থীকে মাসিক 56,100 থেকে 1,77,500 টাকা বেতন হিসেবে দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এই পদে কোনরকম পরীক্ষা ছাড়া শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে।

ইন্টারভিউ এর তারিখ:- 15.04.2024

অফিসিয়াল নোটিশ

অনলাইন আবেদন

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: রাজ্যে সিভিক ভলেন্টিয়ার নিয়োগ, ০১ লক্ষেরও বেশি শূন্যপদ

1 thought on “খড়গপুর IIT তে কর্মী নিয়োগ, সরাসরি ইন্টারভিউ-এর মাধ্যমে নিয়োগ”

Leave a Comment