Wipro তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি, গ্রাজুয়েশন পাসে আবেদন

Wipro তে কর্মী নিয়োগ : Wipro কোম্পানির তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি WIPRO । পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

Wipro তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

Wipro তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি, গ্রাজুয়েশন পাসে আবেদন
Wipro তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি, গ্রাজুয়েশন পাসে আবেদন

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- WIPRO INDIA এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা আপনাদের জন্য এই প্রতিবেদনের মাধ্যমে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন জানানোর আগে অবশ্যই একবার অফিশিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- উল্লেখ নেই

পোস্ট তারিখ:- জানানো হয়নি।

কোন সংস্থা নিয়োগটি করছে:- WIPRO INDIA

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মধ্যে চাকরিপ্রার্থীদের আবেদন জানতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট সাইজের ছবি,মোবাইল নং,ইমেইল আইডি, ডবল ভ্যাক্সিনেশন সার্টিফিকেট ইত্যাদি লাগবে।

আরও পড়ুন: মাধ্যমিক পাশে ৪,৬৬০ টি শূন্যপদে কনস্টেবল নিয়োগ

আবেদন পদ্ধতি:- যেসব চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক তাদের নিজের একটি BIO-DATA বানিয়ে নিম্নোক্ত HR কে পাঠিয়ে দিতে হবে।
(HR SHIREEN – 8584874453 & HR PUJA – 8789470836,sireen@khatoon@wipro.com)

কোন সংস্থা নিয়োগটি করছে:- WIPRO

কোন পদে নিয়োগ করা হবে:- International Voice Process

যোগ্যতা:- এখানে শুধুমাত্র কমপক্ষে 3 বছরের অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিরা আবেদন জানাতে পারেন। এইজন্য চাকরিপ্রার্থীর অবশ্যই ইংরেজিতে কথোপকথনের ভালো অভিজ্ঞতা থাকতে হবে। এর পাশাপাশি চাকরি প্রার্থী থেকে অবশ্যই একজন গ্রাজুয়েশন পাস ব্যক্তি হতে হবে।

বয়স:- বয়সের কথাও এখানে সঠিক ভাবে উল্লেখ করা নেই। কিন্তু বয়স যেরকমই থাকুক না কেন, সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে বয়সের ছাড় পাওয়া যাবে অবশ্যই।

বেতন:- বেতন সমন্ধে সঠিকভাবে উল্লেখ করা হয়নি। কিন্তু এখন কোম্পানির Direct Pay – Roll হিসেবে আপনাদেরকে বেতন দেওয়া হবে। এছাড়াও সুত্র মারফত জানা গিয়েছে যে, International Voice Process পদে সদ্য নিযুক্ত চাকরিপ্রার্থী কর্মচারীকে শুরুতেই 10 থেকে 12 হাজার টাকা মাসিক বেতন দেওয়া হবে। এছাড়াও এখানে পারফরম্যান্স বেশি ইন্সেন্টিভ পাওয়া যায়, পাশাপাশি কোম্পানির Pic & Drop সুবিধা পাবেন নিযুক্ত প্রার্থীরা।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে কাজে সুযোগ পাওয়ার জন্য কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ:- আবেদনের শেষ তারিখ বলে কোনরকম কিছু এখানে উল্লেখ করা হয়নি।

আবেদন মূল্য:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের কোনো রকম আবেদন মূল্য দিতে হচ্ছে না।

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: ভারতীয় মার্চেন্ট নেভিতে কর্মী নিয়োগ

Leave a Comment