জলবিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ, মাসিক বেতন ৯০০০ টাকা

জলবিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ: NHPC এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় 17টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে NHPC Limited । পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

জলবিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ

জলবিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ, মাসিক বেতন ৯০০০ টাকা
জলবিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ, মাসিক বেতন ৯০০০ টাকা

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- NHPC Limited এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অব্যশই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- एन.एच./बी.एस./मानव संसाधन/2024/385

পোস্ট তারিখ:- 29.03.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- NHPC Limited of India

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে চাকরিপ্রার্থীদের সম্পূর্ণ ভাবে অফলাইনের মাধ্যমে চাকরির জন্য আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পাসপোর্ট সাইজের ছবি,মোবাইল নং,ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আরও পড়ুন: গ্রাজুয়েশন পাশে Bank of India তে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন ফর্মটি ডাউনলোড করে নিতে হবে, তারপর সেটিকে প্রিন্ট করিয়ে সমস্ত রকম তথ্য দিয়ে আবেদন ফর্মটিকে ফিলআপ করতে হবে এবং এর সঙ্গে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস এর জেরক্স কপি একটি মুখবন্ধ খামে ভরে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে দিলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা:- Baira Siul Power Station,Surangani,Chamba (H.P) – 176317

মোট শূন্যপদ:- 17টি

কোন কোন পদে নিয়োগ করা হবে:- এখানে চাকরিপ্রার্থীদের 8 ধরনের ট্রেডে অ্যাপ্রেন্টিক্স হিসেবে নিয়োগ করা হবে। সেগুলি হলো –

1.Civil
2.Electrical
3.Mechanical
4.IT/Computer Science

যোগ্যতা:- ওপরে উল্লেখিত সমস্ত পদগুলিতে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের Graduate Engineers/B.Tech/Diploma Engineering নিয়ে গ্র্যাজুয়েশন পাশ থাকতে হবে।

বয়স:- 18 থেকে 30 বছরের মধ্যে হতে হবে এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স। কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- এখানে নিযুক্ত প্রার্থীদের মাসিক 9000 টাকা বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে প্রার্থীদের গ্র্যাজুয়েশনের এর মার্ক এর ভিত্তিতে একটি মেরিট লিস্ট প্রকাশ করা হবে। তার ভিত্তিতে নিয়োগ করা হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল নিয়োগটি দেখুন।

আবেদনের শেষ তারিখ:- 14.04.2024

অফিসিয়াল নোটিশ ও আবেদন ফর্ম – Click Here

অফিসিয়াল ওয়েবসাইট – Click Here

আরও পড়ুন: রাজ্য সিভিক ভলেন্টিয়ারদের বেতন বৃদ্ধি

Leave a Comment