ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে কর্মী নিয়োগ, শুধুমাত্র গ্রাজুয়েশন পাশে | Bank of India

ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে কর্মী নিয়োগ : Bank of India এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় 143টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিযোগটি পরিচালনা করবে Bank Of India। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল। যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে কর্মী নিয়োগ

এই চাকরির বিজ্ঞপ্তি দিয়ে কোথা থেকে প্রকাশিত হয়েছে:- ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা আপনাদের সামনে বিস্তারিত ভাবে ধাপে ধাপে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিশিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিচের দায়িত্বে আবেদন করবেন।

আরও পড়ুন: পোস্ট অফিসে কর্মী নিয়োগ, ০১ লক্ষের বেশি শূন্যপদ

বিজ্ঞাপন নং:- উল্লেখ করা নেই

পোস্ট তারিখ:- 27.03.2024

নিয়োগকারী সংস্থা:- Bank Of India

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে চাকরিপ্রার্থীদের সম্পূর্ণভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস, পরিচয় পত্রের ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নং, ইমেল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরি প্রার্থীদের আবেদনের জন্য সবার আগে ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে। তারপর সেখানে গিয়ে নিজের রেজিস্ট্রেশনটি করতে হবে। দিয়ে ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফর্মটি সমস্ত রকম তথ্য সহযোগে পূরণ করতে হবে। তারপর প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে ও আবেদন ফি পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনারা আবেদনটি শেষ হবে।

মোট শূন্যপদ:- 143টি

কোন কোন পদে নিয়োগ করা হবে:- এখানে চাকরিপ্রার্থীদের বিভিন্ন ধরনের পদে নিয়োগ করা হবে। সেগুলি হলো –

  1. Credit Officer (GBO)
  2. Economist
  3. Technical Analyst
  4. Law Officer
    5.Chief Wealth Manager
  5. Data Scientist
    7.ML OPS Full Stack Developer
  6. Database Administrator
  7. Data Quality Developer
    10.Data Governance Expert
  8. Platform Engineering Expert
  9. Linux Administrator
  10. Oracle Exadata Administrator
    14.Statistician

বয়স:- এখানে আবেদন করার জন্য এই সুখ প্রার্থীদের বয়স 21 থেকে 37 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবে তারা

যোগ্যতা:- ওপরে উল্লেখিত প্রতিটি পদের জন্য শিক্ষাগত যোগ্যতা ভিন্ন ভিন্ন রকমের রয়েছে। কিন্তু মোটামুটি যোগ্যতা থেকে এখানে কিছু কিছু পদে আবেদন করা যাবে। বিস্তারিত জানার হলে অফিসিয়াল নোটিশ দেখে নিন

বেতন:- বেতনের পরিমাণ সঠিকভাবে উল্লেখ করা হয়নি অফিসিয়াল নোটিফিকেশন এ

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে আবেদনকারী প্রার্থীদের অনলাইন পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে

আবেদন মূল্য:- OBC,GEN প্রার্থীদের জন্য 850 টাকা এবং SC,ST,PWBD প্রার্থীদের জন্য 175 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য।করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ:- 09.04.2024

অফিসিয়াল নোটিশClick Here
অনলাইন আবেদনClick Here
অফিসিয়াল ওয়েবসাইটClick Here

আরও পড়ুন: ভারতীয় দক্ষিণ রেলে কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন

Leave a Comment