Sports Authority of India তে কর্মী নিয়োগ, গ্রাজুয়েশন পাসে আবেদন

Sports Authority of India তে কর্মী নিয়োগ: Sports Authority of India(SAI) এর তরফ থেকে একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে , যেখানে বলা হয়েছে নূন্যতম 4 বছরের কোন প্রফেশনাল কোর্স নিয়ে গ্রাজুয়েশন পাস যোগ্যতায় 5 টি শূন্যপদে কর্মী নিযোগ করা হবে । এই নিযোগটি পরিচালনা করবে sports Authority of India । পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল। যার মাধ্যমে তারা খুব সহজে এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group
Sports Authority of India তে কর্মী নিয়োগ, গ্রাজুয়েশন পাসে আবেদন
Sports Authority of India তে কর্মী নিয়োগ

এখানে চাকরির বিজ্ঞপ্তি কোথা থেকে প্রকাশিত হয়েছে :- স্পোর্টস অথারিটি অফ ইন্ডিয়া এর তরফ থেকে আমাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এ চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে । যেটা আমরা আপনাদের সামনে বিস্তারিতভাবে ধাপে ধাপে তুলে ধরলাম । এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিশিয়াল নোটিসটি দেখে নেবেন এবং নিজের দায়িত্ব আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- SAI/Pers./265

পোস্ট তারিখ:- 04.04.2024

নিযোগকারী সংস্থা:- Sports Authority of India (SAI)

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে চাকরিপ্রার্থীদের সম্পূর্ণভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পরিচয় পত্রের ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নম্বর, ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের আবেদন এর জন্য সবার আগে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া এর অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে। তারপর সেখানে গিয়ে নিজের রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন প্রক্রিয়া হয়ে গেলে ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদনটির সমস্ত রকম তথ্য সহযোগে পূরণ করতে হবে। তারপর প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে ও আবেদন ফি পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলে আপনার আবেদনটি শেষ হবে।

আরও পড়ুন: মাধ্যমিক পাশে BSF নিয়োগ

মোট শূন্যপদ:- 05 টি

কোন পদে নিযোগ করা হবে:- জুনিয়র কনসালটেন্ট / Junior Consultant (General)

বয়স:- এখানে আবেদন করার জন্য এর চাকরি প্রার্থীদের বয়স 45 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবে তারা।

যোগ্যতা:- নূন্যতম 4 বছরের যে কোন প্রফেশনাল কোর্স নিয়ে গ্রাজুয়েশন পাস থাকতে হবে । সাথে কাজের অভাবে থাকলে অগ্রাধিকার দেওয়া হবে প্রার্থীদের

বেতন:-অফিসিয়াল নোটিফিকেশন থেকে জানানো হয়েছে এই পদের জন্য প্রার্থীদের 80,250 টাকা বেতন হিসেবে পাবেন ।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে আবেদনকারী প্রার্থীদের শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিযোগ করা হবে ।

আবেদন মূল্য:-এখানে প্রার্থীদের জন্য কোনরকম আবেদন মূল্য লাগবে না

আবেদনের শেষ তারিখ:-20.04.2024

অফিসিয়াল নোটিশ – Click Here

অনলাইনে আবেদন – Click Here

অফিসিয়াল ওয়েবসাইট – Click Here

আরও পড়ুন: মাধ্যমিক পাশে ভারতীয় রেলে টিকিট বুকিং এজেন্ট নিয়োগ

Leave a Comment