ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ, উচ্চ মাধ্যমিক পাশে

ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ: Digital India Corporation এর তরফ থেকে একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে , নূন্যতম স্নাতক ডিগ্রী পাস এবং উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় ডাটা এন্ট্রি অপারেটর এবং মাল্টি টাস্টিং স্টাফ পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ পরিচালনা করবে Digital India Corporation । পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরি প্রার্থীরা যেকোনো চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং যে সমস্ত চাকরি প্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল। যার মাধ্যমে তারা খুব সহজে এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group
ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ, উচ্চ মাধ্যমিক পাশে
ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ, উচ্চ মাধ্যমিক পাশে

এখানে চাকরির বিজ্ঞপ্তি দিয়ে কোথা থেকে প্রকাশিত হয়েছে:- ডাটা এন্ট্রি অপারেটর এর তরফ থেকে আমাদের অর্থনীতি ওয়েবসাইট এর মাধ্যমে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এরা আমরা আপনাদের সামনে বিস্তারিতভাবে ধাপে ধাপে তুলে ধরলাম। চাকরির জন্য নিজের দায়িত্বে আবেদন করবেন ।

বিজ্ঞাপন নম্বর:- N/33/2023-NeGD-Part(1)

পোস্ট তারিখ:-11.04.2024

নিয়োগকারী সংস্থা:- Digital India Corporation

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে চাকরিপ্রার্থীদের সম্পূর্ণভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি পার্থপ্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস, পরিচয় পত্রের ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নম্বর, ইমেল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের আবেদন করার জন্য সবার আগে Digital India Corporation এর অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে। তারপর সেখানে গিয়ে নিজের রেজিস্ট্রেশন করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদনের ফর্মটি সমস্ত রকম তথ্য দিয়ে পূরণ করতে হবে। তারপর প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে ও আবেদনটি ফি পেমেন্ট করার পর সাবমিট বাটনে ক্লিক করলে আপনার আবেদনটি শেষ হবে ।

মোট শূণ্যপদ:– 2 টি

কোন পদে নিয়োগ করা হবে:- Data Entry Operator এবং Multi Tasking Staff

বয়স:- এই সমস্ত পদে যারা আবেদন করতে চান সেই সমস্ত প্রার্থীর বসতে মাস কি থাকতে হবে সেই নিয়ে কোনও রকম তথ্য পাওয়া যায়নি বিজ্ঞপ্তিতে ।

আরও পড়ুন: ভারতীয় সেনাবাহিনীতে কর্মী নিয়োগ

যোগ্যতা:- নূন্যতম যেকোনো একটি স্বীকৃতি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রী পাস । এছাড়াও MTS স্টাফ পদের জন্য আবেদনকারী স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নূন্যতম উচ্চ মাধ্যমিক কিংবা এর সমতুল্য ডিগ্রী পাস থাকতে হবে।

বেতন:- যে সমস্ত চাকরিপ্রার্থীরা এই পদে আবেদন করতে চান তাদের মাসিক বেতন ঠিক করা হবে প্রার্থীর যোগ্যতা , দক্ষতা এবং অভিজ্ঞতার উপর।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে আবেদনকারী প্রার্থীদের পার্সোনাল ইন্টারভিউ ও পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে ।

আবেদন মূল্য:-এখানে চাকরিপ্রার্থীদের কোনো রকম আবেদন মূল্য লাগবে না।

আবেদনের শেষ তারিখ:-05.05.2024

অফিসিয়াল নোটিশ : Click Here

অফিসিয়াল ওয়েবসাইট : Click Here

আরও পড়ুন: মাত্র ২২ বছর বয়সেই UPSC জয়ী IAS Officer অনন্যা সিং

Leave a Comment