ভারতীয় সেনাবাহিনীতে কর্মী নিয়োগ | Indian Army Recruitment 2024

ভারতীয় সেনাবাহিনীতে কর্মী নিয়োগ: ভারতীয় সেনাবাহিনীর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় 30টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে The Indian National Army । পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জন্য থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

ভারতীয় সেনাবাহিনীতে কর্মী নিয়োগ

ভারতীয় সেনাবাহিনীতে কর্মী নিয়োগ | Indian Army Recruitment 2024
ভারতীয় সেনাবাহিনীতে কর্মী নিয়োগ

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Indian Army এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন জানানোর আগে অব্যশই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- উল্লেখিত নেই।

পোস্ট তারিখ:- ১২.০৪.২০২৪

কোন সংস্থা নিয়োগটি করছে:- Indian National Army

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট সাইজের ছবি,মোবাইল নং,ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আবেদনের শেষ তারিখ:- এখানে আবেদনের জন্য সবার আগে Indian Army এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে নিজের রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিজের অ্যাপ্লিকেশন ফর্মটি সম্পূর্ণ করতে হবে। তারপর প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে ও তারপর আবেদন মূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

আরও পড়ুন: কবে হবে WBPSC Clerkships 2024 পরীক্ষা

মোট শূন্যপদ:- 30টি

কোন পদে নিয়োগ করা হবে:- 140th Technical Graduate Course

যোগ্যতা:- এখানে আবেদনকারী প্রার্থীকে যেকোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিং পাশ থাকতে হবে।

বয়স:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স 01.01.2025 অনুযায়ী 20 থেকে 27 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- এই পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 56,100 টাকা বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে কোনো লিখিত পরীক্ষা হবে না, সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে এখানে নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ:- 09.05.2024

অফিসিয়াল নোটিশ : Click Here

অনলাইন আবেদন : Click Here

অফিসিয়াল ওয়েবসাইট : Click Here

আরও পড়ুন: ঝাড়খণ্ড হাইকোর্টে কর্মী নিয়োগ

1 thought on “ভারতীয় সেনাবাহিনীতে কর্মী নিয়োগ | Indian Army Recruitment 2024”

Leave a Comment