এয়ারপোর্টে গ্রাউন্ড স্টাফ নিয়োগ, ১০৭৪ টি শূন্যপদে আবেদন করুন

এয়ারপোর্টে গ্রাউন্ড স্টাফ নিয়োগ: দিল্লি এয়ারপোর্ট এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় 1074টি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে IGI AVIATION SERVICES PVT LTD । পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য পুরুষ ও মহিলা উভয় চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদনে হতে পারেন। সুতরাং যে সমস্ত চাকরি প্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজে এখানে চাকরির জন্য আবেদনে হতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

এয়ারপোর্টে গ্রাউন্ড স্টাফ নিয়োগ

এয়ারপোর্টে গ্রাউন্ড স্টাফ নিয়োগ, ১০৭৪ টি শূন্যপদে আবেদন করুন
এয়ারপোর্টে গ্রাউন্ড স্টাফ নিয়োগ

এই চাকরি বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- দিল্লি এয়ারপোর্টে তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমেই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিতভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসের নোটিশটি দেখে নিন এবং নিজের দায়িত্ব সহকারে আবেদন করুন।

বিজ্ঞাপন নং:- 07/IGIAS/2024/CSA

পোস্ট তারিখ:- 06.03.2024

নিয়োগকারী সংস্থা:- IGI AVIATION SERVICES PVT LTD

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে চাকরিপ্রার্থীদের সম্পন্ন হবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীদের এখানে সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস, পরিচয় পত্রের ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নং, ইমেইল আইডি লাগবে।

আরও পড়ুন: গ্রাজুয়েশন পাশে কৃষি দপ্তরে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি:- চাকরি বাকের এখানে জন্য সবার আগে দিল্লি এয়ারপোর্ট এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের নাম রেজিস্টার করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফরমটি সমস্ত রকম তথ্য সহকারে পূরণ করতে হবে। তারপর প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে ও তার পরবর্তীতে আবেদন মূল্য পেমেন্ট করেছে সাবমিন্টনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

মোট শূন্যপদ:- 1074টি

কোন পদে নিয়োগ করা হবে:- Ground Staff

শিক্ষাগত যোগ্যতা:- এই পদে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের যে কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস থাকতে হবে।

বয়স:- এখানে চাকরিতে আবেদনের জন্য চাকরি তাদের বয়স 18 থেকে 30 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- এই পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 25,000 থেকে 35000 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে আবেদনকারী প্রার্থীদের লিখিত পরীক্ষা, মেডিকেল টেস্ট এবং ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন মূল্য:- এখানে চাকরি-বাতির আবেদনের জন্য কোনো রকম আবেদন মূল্য নেওয়া হবে না।

আবেদনের শেষ তারিখ:- 22.05.2024

অফিসিয়াল নোটিশ : Click Here

অফিসিয়াল ওয়েবসাইট : Click Here

আরও পড়ুন: মাধ্যমিক পাশে SI এবং কনস্টেবল নিয়োগ

Leave a Comment