NPCIL তে কর্মী নিয়োগ, শূন্যপদ: ৪০০ টি |NPCIL Job Recruitment

NPCIL তে কর্মী নিয়োগ: Nuclear Power Corporation of India Limited এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে গ্রাজুয়েশন পাস যোগ্যতায় ৪০০ টি শূন্যপদে এখানে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে Nuclear Power Corporation of India Limited (NPCIL)। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে উভয় প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি করে আবেদন করতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

NPCIL তে কর্মী নিয়োগ

NPCIL তে কর্মী নিয়োগ, শূন্যপদ: ৪০০ টি | NPCIL Job Recruitment
NPCIL তে কর্মী নিয়োগ, শূন্যপদ: ৪০০ টি

পোস্ট তারিখ: ১৬.০৪.২০২৪

বিজ্ঞাপন নং: NPCIL/HQ/HRM/ET/2024/02

কোন পদ্ধতিতে আবেদন করতে হবে: এখানে সম্পূর্ণভাবে অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থী হবে একটি বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার লাগবে। তার সঙ্গে লাগবে প্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস।

আবেদন পদ্ধতি: অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। তারপর সম্পূর্ণ রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হলে ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। তারপর যে অ্যাপ্লিকেশন ফর্মটি খুলবে সেটিকে সুন্দরভাবে পূরণ করে তার সঙ্গে প্রার্থী সমস্ত যোগ্যতার ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে ডেবিট কিংবা ক্রেডিট কার্ডের মাধ্যমে অনলাইনে পেমেন্ট করে আবেদন প্রক্রিয়াটিকে সম্পন্ন করতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: প্রার্থীদের প্রথমে এক বছরের ট্রেনিং দেওয়া হবে। সেই ট্রেনিং এর প্রাপ্ত নাম্বার এবং ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নির্বাচন করা হবে।

আরও পড়ুন: দিল্লি এয়ারপোর্টে গ্রাউন্ড স্টাফ নিয়োগ

কোন সংস্থা নিয়োগ করছে: Nuclear Power Corporation of India Limited (NPCIL)

যেসব পদে নিয়োগ হবে: এক্সিকিউটিভ ট্রেনি পদে কর্মী নিয়োগ করা হবে।

শূন্যপদ : এখানে ৪০০ টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা : মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল, কেমিক্যাল, ইলেক্ট্রনিক্স এবং ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিংয়ে ৬০% এর বেশি নাম্বার নিয়ে প্রার্থীদের গ্রাজুয়েশন থাকতে হবে। এর পাশাপাশি পদার্থবিদ্যার সঙ্গে রসায়ন, গণিত, রাশিবিজ্ঞান ছিল, এমন বিষয়ে ব্যাচেলর অফ সায়েন্স (বিএসসি)-এর ডিগ্রি অর্জন করেছেন, এমন স্নাতকেরাও‌ এই নিয়োগ প্রক্রিয়ায় আবেদন জানাতে পারবেন। সেই সঙ্গে প্রার্থীদের গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট (গেট) পাস উত্তীর্ণ হতে হবে।

বয়স : আবেদনকারী প্রার্থীদের বয়স ২১ থেকে ২৬ বছরের মধ্যে হতে হবে। তবে সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীদের ক্ষেত্রে বয়সের ছাড় দেওয়া হবে।

বেতন : প্রার্থীদের ৫৫০০০ টাকা মাসিক বেতন দেওয়া হবে।

কাজের স্থান: ভারতবর্ষের যেকোনো জায়গায় নিয়োগ হবে।

আবেদন মূল্য : আবেদন মূল্য জানতে নিচের অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

আবেদনের শেষ তারিখ: ৩০.০৪.২০২৪

অফিসিয়াল নোটিফিকেশন : Click Here

অফিসিয়াল ওয়েবসাইট : Click Here

আরও পড়ুন: HDFC ব্যাংকে কর্মী নিয়োগ

Leave a Comment