পোস্ট অফিসে চাকরি, Group C পদে আবেদন

পোস্ট অফিসে চাকরি : ভারতীয় ডাক বিভাগের তরফ থেকে নতুন একটি চাকরি বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম মাধ্যমিক পাশ যোগ্যতায় Group C পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Ministry of Communication,Department of Post,Goverment of India । পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরি প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন, সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

পোস্ট অফিসে চাকরি

পোস্ট অফিসে চাকরি, Group C পদে আবেদন
পোস্ট অফিসে চাকরি,

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Ministry of Communication,Department of Post,Goverment of India এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিতভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিশিয়াল নোটিশ দেখে নেবেন এবং নিজে দায়িত্ব সহকারে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- B-9/X/Rect. of Dvrs/DR/2024/Dlgs

পোস্ট তারিখ:- 08.04.2024

নিয়োগকারী সংস্থা:- ভারত সরকারের ডাক সংস্থা

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে চাকরিপ্রার্থীদের সম্পূর্ণভাবে অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার নথি, পরিচয়পত্রের বৈধ নথি, পাসপোর্ট সাইজের ছবি,মোবাইল নং,ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আরও পড়ুন: জুনিয়র এক্সিকিউটিভ পদে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি:- এখানে আবেদনের জন্য চাকরি প্রার্থীদের সবার আগে এই রিক্রুটমেন্টের যে অফিশিয়াল নোটিশ দেওয়া রয়েছে সেখান থেকে অ্যাপ্লিকেশন ফর্মটি ডাউনলোড করে প্রিন্ট করে নিতে হবে। তারপর প্রয়োজনীয় সমস্ত রকম তথ্য দিয়ে সেটিকে পূরণ করতে হবে। দিয়ে যাবতীয় ডকুমেন্টগুলো এর জেরক্স কপি ও পূরণ করা ফর্ম একটি মুখ বন্ধ খামের মধ্যে ভরে নির্দিষ্ট সময়ের পূর্বে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

মোট শূন্যপদ:- 27টি

কোন পদে নিয়োগ করা হবে:- Staff Car Driver

যোগ্যতা:- এখানে আবেদনকারী প্রার্থীদের নূন্যতম মাধ্যমিক পাস থাকতে হবে। এর পাশাপাশি Heavy Motor Vehicle চালানোর ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে, মোটর মেকানিজম এর নলেজ থাকতে হবে। এগুলি ছাড়াও অন্তত 3 বছরের Motor Vehicle চালানোর অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের বয়স 18 থেকে 27 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- বেতন সমন্ধে সঠিকভাবে উল্লেখ করা হয়নি অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে আবেদনকারী প্রার্থীদের ড্রাইভিং টেস্ট এবং ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ:- 14.05.2024

অফিসিয়াল নোটিশ ও অ্যাপ্লিকেশন ফর্ম : Click Here

আরও পড়ুন: উচ্চ মাধ্যমিক পাশে চাকরি

Leave a Comment