জুনিয়র এক্সিকিউটিভ পদে কর্মী নিয়োগ, শূন্যপদ ৪৯০ টি | AAI Junior Executive Recruitment 2024

জুনিয়র এক্সিকিউটিভ পদে কর্মী নিয়োগ: Airport Authority of India এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় ৪৯০ টি শূন্যপদে জুনিয়ার এক্সিকিউটিভ পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে Airport Authority of India (AAI)। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা প্রার্থী চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক অগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

জুনিয়র এক্সিকিউটিভ পদে কর্মী নিয়োগ

জুনিয়র এক্সিকিউটিভ পদে কর্মী নিয়োগ, শূন্যপদ ৪৯০ টি
জুনিয়র এক্সিকিউটিভ পদে কর্মী নিয়োগ

পোস্ট তারিখ: 02.04.2024

বিজ্ঞাপন নাম্বার : 02/2024/CHQ

কি পদ্ধতিতে আবেদন করবেন: সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন: প্রার্থীদের এখানে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের জন্য প্রার্থীদের এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইডে যেতে হবে। সেখানে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে সমস্ত তথ্য সুন্দর ভাবে পূরণ করে তার সঙ্গে প্রার্থী সমস্ত যোগ্যতার ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে ডেবিট কিংবা ক্রেডিট কার্ডের মাধ্যমে অনলাইনে পেমেন্ট করে আবেদন প্রক্রিয়াটিকে সম্পন্ন করতে হবে। আবেদনের শেষ তারিখ ০১.০৫.২০২৪

প্রার্থী বাছাই পদ্ধতি: প্রার্থীদের লিখিত পরীক্ষা, গেট 2024 এর প্রাপ্ত নাম্বার, ইন্টারভিউ এবং ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে কর্মী নির্বাচন করা হবে।

আরও পড়ুন: সাব ইন্সপেক্টর এবং কনস্টেবল নিয়োগ

কোন সংস্থা নিয়োগ করছে: Airport Authority of India (AAI)

পদের নাম: জুনিয়র এক্সিকিউটিভ পদে সিভিল ইঞ্জিনিয়ারিং, আর্কিটেকচার, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিক্স এবং আইটি পদে কর্মী নিয়োগ করা হবে।

বেতন: সব কয়টি পদের ক্ষেত্রে ৪০,০০০ টাকা থেকে ১,৪০,০০০ টাকা পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে।

কাজের স্থান: ভারতের যেকোনো জায়গায় নিয়োগ করে নেওয়া হবে

শূন্যপদ: মোট শূন্যপদ ফাঁকা আছে ৪৯০ টি। বিভিন্ন পদে কত শূন্য পদ আছে বিস্তারিত জানতে নিচের অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো সংশ্লিষ্ট প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম গ্রাজুয়েশন পাস যোগ্যতা থাকতে হবে। আর্কিটেকচার কবে আবেদন করার জন্য প্রার্থীদের B.E/B.Tech এ পাস থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্বন্ধে জানতে নিচের অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

বয়স: জুনিয়র এক্সিকিউটিভ পদে আবেদন করার জন্য প্রার্থীদের সর্বোচ্চ বয়স 27 বছরের মধ্যে হতে হবে। তবে সংরক্ষিত শ্রেণীর ক্ষেত্রে বয়সের ছাড় দেওয়া হবে।

জাতীয়তা: অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য: জেনারেল এবং ওবিসি প্রার্থীদের জন্য আবেদন ফি ৩০০/- টাকা SC/ST/PWD এবং মহিলা প্রার্থীদের জন্য আবেদন ফি লাগবে না, অনলাইনে আবেদন ফি জমা দেয়ার শেষ তারিখ- ০১.০৫.২০২৪,

আবেদনের শেষ তারিখ: ০১.০৫.২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট: Click Here

অফিশিয়াল নোটিশ: Click Here

অনলাইনে আবেদন : Apply Now

আরও পড়ুন: নবোদয় বিদ্যালয় নন টিচিং স্টাফ নিয়োগ

Leave a Comment